Maintance

ভারতে এক সপ্তাহে আড়াই লাখ নোট ৮ প্রি-বুকিং

প্রকাশঃ ৬:৪৩ অপরাহ্ন, সেপ্টেম্বর ১০, ২০১৭ - সর্বশেষ সম্পাদনাঃ ৬:৪৩ অপরাহ্ন, সেপ্টেম্বর ১০, ২০১৭

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : স্যামসাংয়ের সর্বশেষ ফ্ল্যাগশিপ গ্যালাক্সি নোট ৮ কিনতে ভারতে এক সপ্তাহেই আড়াই লাখ হ্যান্ডসেটের জন্য নিবন্ধন করেছে।

প্রি-বুকিং নেওয়া শুরু করার পরে স্যামসাং অভূতপূর্ব সাড়া পেয়েছে বলে জানিয়েছে প্রতিষ্ঠানটি।

ভারতের বাজারে ১২ সেপ্টেম্বর নোট ৮ আনুষ্ঠানিক উন্মোচন করবে দক্ষিণ কোরিয় ইলেক্ট্রনিক জায়ান্ট। সেদিনই আরেক জায়ান্ট অ্যাপল তাদের আইফোন ৮ আনার ঘোষণা দেবে বলে ধারণা করা হচ্ছে।

তবে যেসব আগ্রহী ক্রেতা নোট ৮ নিতে নিবন্ধন করেছেন তাদের মধ্যে দেড় লাখের বেশি শুধুমাত্র অ্যামাজন থেকে নিতেই অর্ডার করেছেন। এছাড়া আরও ৭২ হাজারের বেশি ক্রেতা রোববার পর্যন্ত নিবন্ধন করেছেন।

samsung-galaxy-note-8-techshohor1

এছাড়াও আরও এক লাখের মতো মানুষ নোট ৮ কিনতে আগ্রহ প্রকাশ করে নিবন্ধন করেছেন বলে জানিয়েছে ভারতীয় সংবাদ মাধ্যম আইএএনএস।

একটি সূত্র বলছে, আইফোন ৮ উন্মোচন খবরে স্যামসাং সতর্ক। তবে স্যামসাং নিজেদের ও গ্রাহকদের প্রতি আস্থা রেখেই এমন দিনেই বাজারে ছাড়তে যাচ্ছে।

বাজার গবেষণা সংস্থা জিএফকে জানাচ্ছে, স্যামসাং স্মার্টফোন দিয়ে ভারতের বাজারে এখন ৪৩ শতাংশ দখল করে শীর্ষে রয়েছে।

এদিকে বাংলাদেশের বাজারেও স্যামসাং তাদের গ্যালাক্সি নোট ৮ এর প্রি-বুকিং শুরু করেছে। আগ্রহী গ্রাহকরা স্যামসাং কিংবা গ্রামীণফোনের মাধ্যমে প্রি-বুকিং দিতে পারবেন।

২১ সেপ্টেম্বর পর্যন্ত এই প্রি-বুকিং নেবে কর্তৃপক্ষ। একই সঙ্গে গ্রামীণফোন বান্ডেল অফার এবং কিস্তিতে কেনারও সুবিধা দিচ্ছে।

স্যামসাং আগস্টে দক্ষিণ কোরিয়াতে প্রথম গ্যালাক্সি নোট ৮ উন্মোচন করে। এর পর ধীরে ধীরে প্রতিষ্ঠানটি বিভিন্ন দেশে এটি উন্মোচন করছে।

ইমরান হোসেন মিলন

*

*

Related posts/