Maintance

বেসিস সদস্যদের জন্য গ্রীন ডেল্টার বীমা সুবিধা

প্রকাশঃ ৩:৫৭ অপরাহ্ন, আগস্ট ২৯, ২০১৭ - সর্বশেষ সম্পাদনাঃ ৩:৫৭ অপরাহ্ন, আগস্ট ২৯, ২০১৭

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস) সদস্যদের বিভিন্ন ধরণের বীমা সেবা দেবে গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স। এই লক্ষে উভয় প্রতিষ্ঠানের মধ্যে সোমবার এক সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে।

বেসিস সভাকক্ষে আয়োজিত অনুষ্ঠানে সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন বেসিসের সভাপতি মোস্তাফা জব্বার এবং গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্সের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা ফারজানা চৌধুরী।

অনুষ্ঠানে বেসিস সভাপতি মোস্তাফা জব্বার বলেন, সদস্যদের বীমা সুবিধা দিতে এই প্রথম গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্সের সঙ্গে সমঝোতা স্মারক স্বাক্ষরিত হলো। এর মাধ্যমে বেসিস সদস্যরা স্বাস্থ্য বীমা, পণ্য বীমা, হার্ডওয়্যার পণ্যের বীমা ইত্যাদি বীমা গ্রহণের মাধ্যমে তারা তাদের ব্যবসার ক্ষেত্রে আরও অগ্রসর হতে পারবে।

basis-techshohor

গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী ফারজানা চৌধুরী জানিয়েছেন, বিভিন্ন প্রকার বীমা কার্যক্রমের মাধ্যমে বেসিস সদস্যদের সেবা প্রদান করবে। এছাড়া বেসিস সদস্যরা ব্যবসার ক্ষেত্রে যাতে ঝুঁকি কমিয়ে আনতে পারে সেজন্য বীমা পলিসি গঠন করা হবে।

অনুষ্ঠানে বেসিস পরিচালক মোস্তাফিজুর রহমান সোহেল, সদস্য কল্যাণ সম্পর্কিত স্থায়ী কমিটির চেয়ারম্যান দেলোয়ার হোসেন ফারুক, গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্সের উপদেষ্টা নাসির এ. চৌধুরী ও উপ-ব্যবস্থাপনা পরিচালক ওয়াফি শফিক মেনহাজ খানসহ আরও অনেকেই উপস্থিত ছিলেন।

আনিকা জীনাত

*

*

Related posts/