Maintance

টিম কুকের পকেটের বস্তুটিই আইফোন ৮?

প্রকাশঃ ২:২৬ অপরাহ্ন, আগস্ট ২৭, ২০১৭ - সর্বশেষ সম্পাদনাঃ ৬:০৩ অপরাহ্ন, আগস্ট ২৭, ২০১৭

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : গত বৃহস্পতিবার অ্যাপলের জন্য যন্ত্রাংশ তৈরির একটি কারখানা পরিদর্শনে গিয়েছিলেন টিম কুক। এরপর সেখানে পরিদর্শনের কিছু ছবি তার টুইটারে পোস্ট করেন কুক। আর তাতেই ধুন্ধুমার পরিস্থিতির তৈরি হয়েছে টুইটারে।

আলোচনায় এসেছে আইফোন ৮। কারণ ছবিতে টিম কুকের পকেটে একটি ফোন সদৃশ্য বস্তু দেখা যাচ্ছে। কিন্তু কেউই নিশ্চিত নয় সেটি আদৌ ফোন কিনা!

তবে সেই বস্তুটিই নিয়ে এবার অনেকটা ঝড় বইয়ে দিয়েছেন অনেকেই টুইটারে। অনেকেই দাবি করছেন, সেটিই আইফোন ৮। কারণ বস্তুটি যদি ফোন হয় তবে সেটি কোনোভাবেই আইফোন ৭ নয়। কারণ সেটি দেখতে আইফোন ৭ এর চেয়ে বড়। একইসঙ্গে সেটি অনেকটাই সরু।

Tim-cook-Iphone8-Techshohor2

আর তাতেই জট বাঁধতে শুরু করেছে। কারণ আগে ফাঁস হওয়া তথ্য বিশ্লেষণ করলে দেখা যায়, আইফোন ৮-এর মাপ হবে আইফোন ৭এস ও ৭এস প্লাসের মাঝামাঝি। টিম কুকের পকেটে থাকা বস্তুটির মাপ নিয়েই ধন্দ রয়েছে। অ্যাপলও তা নিয়ে কোনো মন্তব্য করেনি।

সব জল্পনা কল্পনার অবশান অবশ্য আগামী মাসেই হতে পারে। কারণ তখনই আইফোন ৮ এর ঘোষণা দিতে পারে অ্যাপল। যদি সেসময় ঘোষণায় আসে আইফোন ৮ তবেই বোঝা যাবে আসলে কুকের পকেটে কি ছিল!

অবশ্য অনেকেই টুইটারে লিখেছেন, যেহেতু আইফোন ৮ আসার আগে সেটি পরীক্ষা-নিরীক্ষা করা হবে। তাই টিম কুকের পকেটে সেটি থাকেই পারে।  সেদিক বিবেচনায় নিলে টিম কুকের পকেটে থাকা বস্তটিই আইফোন ৮!

ইমরান হোসেন মিলন

 

*

*

Related posts/