Maintance

২ লাখ টাকার স্মার্টফোন আনলো ল্যাম্বোরগিনি

প্রকাশঃ ৪:৫০ অপরাহ্ন, আগস্ট ২৪, ২০১৭ - সর্বশেষ সম্পাদনাঃ ৫:০৯ অপরাহ্ন, আগস্ট ২৪, ২০১৭

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : প্রায় ২ লাখ টাকা মূল্যের স্মার্টফোন উন্মোচন করেছে গাড়ি নির্মাতা প্রতিষ্ঠান ল্যাম্বোরগিনি। আলফা ওয়ান নামে ফোনটির পেছনের অংশ ইতালীয় চামড়া মোড়ানো এবং সাইড ফ্রেমে রয়েছে লিকুইড মেটাল।

৫.৫ ইঞ্চি ডিসপ্লের ডিভাইসটির রেজুলেশন হলো ২৫৬০*১৪৪০ পিক্সেল। ডিসপ্লেতে রয়েছে গরিলা গ্লাস ৪ প্রযুক্তি। কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮২০ প্রসেসরের সঙ্গে রয়েছে ৪ গিগাবাইট র‍্যাম।

চাইলে মাইক্রো এসডি কার্ড ব্যবহার করে ডিভাইসটির স্টোরেজ ১২৮ গিগাবাইট পর্যন্ত বৃদ্ধি করা যাবে। গ্রাফিক্স সুবিধা দিতে এতে রয়েছে ৫৩০ জিপিইউ।

Lamborghini-techshohor

ছবি তোলার জন্য পেছনে রয়েছে ২০ মেগাপিক্সেল ক্যামেরা। যা দিয়ে ৪কে ভিডিও রেকর্ড করা যাবে। সেলফি ও ভিডিও চ্যাটের জন্য সামনে রয়েছে ৮ মেগাপিক্সেল ক্যামেরা। ডুয়েল সিম সুবিধা সম্বলিত ডিভাইসটিতে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। এছাড়া রয়েছে ওয়াইফাই,ব্লুটুথ,এনএফসি ইত্যাদি সুবিধা।

ডিভাইসটিতে রয়েছে ৩ হাজার ২৫০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। যা তাকে ১২ দিন স্ট্যান্ডবাই এবং ২৪ ঘণ্টা টকটাইম সুবিধা দিবে বলে জানিয়েছে প্রতিষ্ঠানটি।

এতে রয়েছে কুইক চার্জিং ৩ প্রযুক্তি। তবে খারাপ খবর হলো ডিভাইসটি কেনার সময় কোনো চার্জার দেওয়া হবে না। আলাদাভাবে চার্জার কিনে নিতে হবে। ফোনটি ইতোমধ্যে অনলাইনে বিক্রি শুরু হয়েছে।

জিএসএমএরিনা অবলম্বনে তুসিন আহমেদ

*

*

Related posts/