Maintance

এলজির ৩ টিজার ভিডিও

প্রকাশঃ ৮:২০ অপরাহ্ন, আগস্ট ২৩, ২০১৭ - সর্বশেষ সম্পাদনাঃ ৫:৫৮ অপরাহ্ন, আগস্ট ২৩, ২০১৭

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : ফ্ল‍্যাগশিপ ফোনের বাজারে টক্কর দিতে প্রস্তুত এলজি। চলতি মাসের ৩১ তারিখ প্রতিষ্ঠানটি উন্মুক্ত করবে ‘এলজি ভি৩’ নামে একটি ফোন। ডিভাইসটি সম্পর্কে তথ‍্য গোপন রাখলেও  তিনটি টিজার ভিডিও প্রকাশ করেছে এলজি।

‘দ‍্য নেক্সট: ফুল এন্ড কালারফুল ভিউ’ শিরোনামের ভিডিওটি এলজি মোবাইল গ্লোবাল ইউটিউব চ‍্যানেলে আপলোড করা হয়েছে। ভিডিওটি দেখে ধারণা করা হচ্ছে, ভি৩০ ডিভাইসটিতে থাকবে উন্নত মানের ক‍্যামেরা ও ডিসপ্লে।

এছাড়া, এলজি মোবাইলের দক্ষিণ কোরিয়ার ইউটিউব চ‍্যানেলে আরো দুইটি ভিডিও টিজার প্রকাশ করা হয়েছে। সেখানে দেখানো হয়, একটি পেন্সিল ভেঙ্গে ইংরেজি অক্ষর ভি বানানো হচ্ছে। ফোন বিষয়ক ওয়েবসাইট জিএসএমএরিনাতে প্রকাশিত এক প্রতিবেদন বলা হচ্ছে, টিজারটি দ্বারা স‍্যামসাংয়ের পরবর্তী ফোন গ‍্যালাক্সি নোট ৮ এর এস পেনকে  ইঙ্গিত করে রসিকতা করেছে এলজি।

ফোন সম্পর্কিত নানা তথ্য ফাঁস করার জন্য খ্যাতি কুড়ানো ইভান ব্লাস তার টুইটারে ডিভাইসটির ছবি ফাঁস করেছেন। ছবিতে দেখা যায়, ফোনে রয়েছে বেজেলবিহীন ডিসপ্লে। মেটাল বডির ডিভাইসটির পেছনে আছে ডুয়েল ক‍্যামেরা ও এলইডি ফ্ল‍্যাশ।

ক‍্যামেরার নিচে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট বাটন। ডান পাশে রয়েছে ভলিউম আপ ও ডাউন বাটন এবং বামে রয়েছে সিম কার্ড স্লট।

গুঞ্জন রয়েছে, এতে থাকতে পারে ১৪৪০×২৮৮০ পিক্সেল কিউএইচডি ডিসপ্লে এবং কোয়ালকম স্ন‍্যাপড্রাগন ৮৩৫ প্রসেসর। অপারেটিং সিস্টেম হিসেবে অ‍্যান্ড্রয়েড ৭.১.১ থাকতে পারে।

স্টোরেজ সুবিধা দিতে ৬৪ ও ১২৮ জিবি ইন্টারনাল মেমোরি দুইটি সংস্করণে দেখা মিলতে পারে।  এছাড়া থাকতে পারে মাইক্রো এসডি কার্ড স্লট।

জিএসএমএরিনা অবলম্বনে তুসিন আহমেদ

*

*

Related posts/