Maintance

আরো দুটি ভিডিওতে গ্যালক্সি নোট ৮

প্রকাশঃ ১০:৩০ অপরাহ্ন, আগস্ট ২১, ২০১৭ - সর্বশেষ সম্পাদনাঃ ৭:৪২ অপরাহ্ন, আগস্ট ২১, ২০১৭

টেকশহর কনটেন্ট কাউন্সিলর : কয়েকদিন পরেই দেখা মিলবে বহুল আলোচিত গ্যালাক্সি নোট ৮ ডিভাইসটি। উন্মুক্তের আগে আরো দুইটি টিজার ভিডিও উন্মুক্ত করেছে স্যামসাং। স্যামসাং মোবাইল কোরিয়া নামে ইউটিউব চ্যানেলে ভিডিও দুইটি আপলোড করা হয়েছে।

ভিডিওটিতে দেখা যায় একজন নারী হাত চোখের সামনে নিয়ে ভিড়ের মধ্যে থাকা এক ব্যক্তিকে দেখার চেষ্টা করছেন। এটি দিয়ে বুঝানো হচ্ছে, গ্যালাক্সি নোট ৮ ফ্যাবলেটের ক্যামেরায় উন্নত মানের অপটিক্যাল জুম যুক্ত করা হতে পারে। পূর্বে প্রকাশিত কিছু গুঞ্জবে জানা যায় হয়ত ৩ এক্স অপটিক্যাল জুম থাকতে পারে নোট ৮’য়ে।

আরেকটি ভিডিওটিতে দেখা যায়, বিভিন্ন ধরনের কলম ও পেনসিন দিয়ে দেয়াল আঁকছে এক ব্যক্তি। এ থেকে ইঙ্গিত পাওয়ে যাবে এসপেনের আরও উন্নত সংস্করণের দেখা মিলতে পারে।

এদিকে গ্যালাক্সি নোট৮ নিয়ে প্রথম টিজার থেকে অনুমান করা যাচ্ছে, ইনফিনিটি বড় ডিসপ্লে থাকবে এতে। দেখা মিলতে পারে এস পেনের নতুন সংস্করণের। এছাড়া আরও সহজে এস পেন ব‍্যবহার করে লেখা ও ছবি আকাঁর নতুন সফটওয়‍্যারের ঘোষণা আসতে পারে।

ডিভাইসটির কনফিগারেশন বা ডিজাইন সম্পর্কে কোনো তথ‍্য ভিডিওটিতে প্রকাশ করেনি স্যামসাং।

তবে ইন্টারনেট দুনিয়া ডিভাইসটি নিয়ে ফাঁস হচ্ছে নানা তথ‍্য। ফাঁস হওয়ার সর্বশেষ তথ‍্য মতে, স্টোরেজ সুবিধা দিতে নোট ৮’য়ে থাকতে পারে ৬৪ এবং ১২৮ জিবি ইন্টারনাল সংস্করণ।

র‍্যামের উপর নির্ভর করে ডিভাইসটি পাওয়া যেতে পারে ৬ ও ৮ জিবি সংস্করণে। প্রসেসর হিসেবে থাকতে পারে স্ন‍্যাপড্রাগন ৮৩৫।

ফোন এরিনা অবলম্বনে তুসিন আহমেদ

*

*

Related posts/