Maintance

টিজিংয়ের শিকার হয়ে টুইটারে ইলিয়ানার ক্ষোভ

প্রকাশঃ ২:২২ অপরাহ্ন, আগস্ট ২১, ২০১৭ - সর্বশেষ সম্পাদনাঃ ৪:০০ অপরাহ্ন, আগস্ট ২১, ২০১৭

টেক শহর কনটেন্ট কাউন্সিলর: বলিউড অভিনেত্রী ইলিয়ানা ডিক্রুজ ইভ টিজিংয়ের শিকার হয়েছেন। এ ব্যাপারে ক্ষোভ প্রকাশ করার মাধ্যম হিসেবে তিনি বেছে নেন সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারকে।

এ বিষয়ে তিনি টুইটারে লেখেন, আমরা যেই জগতে বাস করি সেটি খুবই জঘন্য। পাবলিক ফিগার হওয়ার কারণে জীবনে গোপনীয়তা বলে কিছু থাকবে না সেটা আমি মেনেই নিয়েছি।

কিন্তু তার মানে এই নয় যেকোনো পুরুষ আমার সঙ্গে বাজে আচরণ করতে পারবে। এটাকে ‘ভক্ত বিরোধী’ আচরণ বলে ধরে নেবেন না। দিন শেষে আমি একজন নারী।

তিনি কি ধরণের অনাকাঙ্খিত পরিস্থিতির মুখোমুখি হয়েছিলেন তা টুইটারে স্পষ্ট লেখেননি। তবে সংবাদ মাধ্যম মুম্বাই মিররকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বিষয়টি খোলাসা করেন।

তিনি বলেন, মুম্বাইয়ের একটি ফ্যাশন শোতে যাওয়ার পথে তিনি সিগন্যালে থামলে কিছু বখাটে তার গাড়ির জানালায় ধাক্কা দিতে শুরু করে। গাড়ির বনেটের ওপরে শুয়ে পড়ে তারা হাসাহাসি করতে থেকে। সিগন্যাল ছেড়ে দিলেও তারা ইলিয়ানার গাড়িটি অনুসরণ করে যায়।

স্বাভাবিকভাবেই তিনি এতে ভয় পেয়ে যান। কিন্তু একা থাকায় তিনি গাড়ি থেকে বের হননি। তবে পরবর্তীতে এরকম কিছু ঘটলে ভিন্নভাবে পরিস্থিতি সামাল দেবেন বলে জানিয়েছেন ইলিয়ানা।

তিনি আরও জানান, কম বয়সে প্রায়ই তাকে ইভ টিজিং সহ্য করতে হয়েছে। কিন্তু এই পর্যায় এসেও যে এরকম কোনো ঘটনা ঘটতে পারে তা তার ধারণাতেও ছিলো না।

উল্লেখ্য, আগামী ১ সেপ্টেম্বর তার অভিনীত বাদশাহো ছবিটি মুক্তি পাবে। এতে তার বিপরীতে অভিনয় করেছেন অজয় দেবগান।

দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস অবলম্বনে আনিকা জীনাত

*

*

Related posts/