জমজমাট উদ্বোধনের অপেক্ষায় টিআইই ঢাকা

তুহিন মাহমুদ, টেক শহর কনটেন্ট কাউন্সিলর : জমজমাট আয়োজনের মাধ্যমে আজ আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করতে যাচ্ছে বিশ্বের উদ্যোক্তাদের শীর্ষস্থানীয় সংগঠন দ্য ইন্দাস এন্টাপ্রিনিয়ারস (টিআইই) ঢাকা’র কার্যক্রম। সন্ধ্যায় রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অলাভজনক সংগঠন টিআইই ঢাকার উদ্বোধন করবেন অনুষ্ঠানের প্রধান অতিথি তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এমপি।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থাকবেন ঢাকায় নিযুক্ত মার্কিন যুক্তরাষ্ট্রর দূতাবাসের ডেপুটি চিফ অব মিশন জন ড্যানিলোইজ ও মেট্রোপলিটন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (এমসিসিআই) সভাপতি রোকেয়া আফজাল রহমান।

TIE-Dhaka-launcing-ceremony-TechShohor

উপস্থিত থাকবেন টিআইই ঢাকার প্রতিষ্ঠাতা সভাপতি সোনিয়া বশির কবির ও সহ-সভাপতি শামীম আহসানসহ টিআইই ঢাকার অন্যান্য নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে টিআইই ঢাকার বিভিন্ন পরিকল্পনা ও কার্যক্রম তুলে ধরা হবে।

উল্লেখ্য, মার্কিন যুক্তরাষ্ট্রের সিলিকন ভ্যালির এক দল সফল উদ্যোক্তা ও অভিজ্ঞ পেশাজীবী মিলে ১৯৯২ সালে টিআইই প্রতিষ্ঠা করেন। প্রশিক্ষণ ও পরামর্শ দেওয়ার মাধ্যমে উদ্যোক্তাদের পাশে থাকা ও নতুন উদ্যোক্তা তৈরি সংগঠনটির মূল লক্ষ্য। বর্তমানে ১৭ দেশের ৬০টি অঞ্চলে এর কার্যক্রম চলছে। এর সঙ্গে যুক্ত রয়েছেন ১১ হাজার সদস্য ও ২ হাজার ৫০০ চার্টার সদস্য।

Related posts

*

*

Top