Maintance

টিজার ভিডিওতে গ‍্যালাক্সি নোট ৮

প্রকাশঃ ৫:০১ অপরাহ্ন, আগস্ট ১৬, ২০১৭ - সর্বশেষ সম্পাদনাঃ ১২:৫২ অপরাহ্ন, আগস্ট ১৭, ২০১৭

টেকশহর কনটেন্ট কাউন্সিলর : নতুন চমক থাকবে স্যামসাংয়ের ফ্ল‍্যাগশিপ গ‍্যালাক্সি নোট ৮ ডিভাইসে। তবে এবার কোনো গুঞ্জন নয়, স্বয়ং স্যামসাং নিশ্চিত করেছে বিষয়টি।

সম্প্রতি প্রতিষ্ঠানটি ইউটিউবে নোট ৮ নিয়ে একটি টিজার ভিডিও প্রকাশ করেছে। তা দেখে ইঙ্গিত পাওয়া যাচ্ছে নিত‍্য নতুন ফিচারের দেখা মিলবে ডিভাইসটিতে।

‘do bigger things’ শিরোনামে ৩৭ সেকেন্ডের ভিডিওটিতে নতুন ডিভাইসটি সম্পর্কে কিছু ধারণা হয়। এই পর্যন্ত ভিডিওটি ৩ লাখ ৩১ হাজারের বেশি প্রদর্শিত হয়েছে।

টিজার থেকে অনুমান করা যাচ্ছে ইনফিনিটি বড় ডিসপ্লে থাকবে এতে। দেখা মিলতে পারে এস পেনের নতুন সংস্করণের। এছাড়া আরও সহজে এস পেন ব‍্যবহার করে লেখা ও ছবি আকাঁর নতুন সফটওয়‍্যারের ঘোষণা আসতে পারে।

ডিভাইসটির কনফিগারেশন বা ডিজাইন সম্পর্কে কোনো তথ‍্য ভিডিওটিতে প্রকাশ করেনি স‍্যামসাং।

তবে ইন্টারনেট দুনিয়া ডিভাইসটি নিয়ে ফাঁস হচ্ছে নানা তথ‍্য। ফাঁস হওয়ার সর্বশেষ তথ‍্য মতে, স্টোরেজ সুবিধা দিতে নোট ৮’য়ে থাকতে পারে ৬৪ এবং ১২৮ জিবি ইন্টারনাল সংস্করণ।

র‍্যামের উপর নির্ভর করে ডিভাইসটি পাওয়া যেতে পারে ৬ ও ৮ জিবি সংস্করণে। প্রসেসর হিসেবে থাকতে পারে স্ন‍্যাপড্রাগন ৮৩৫।

ডিভাইসটি দেখতে অনেকটা গ‍্যালাক্সি এস ৮ এর মতো হতে পারে বলে ধারণা করা হচ্ছে। এর পেছনে থাকতে পারে ডুয়েল ক‍্যামেরা ও ফ্ল‍্যাশ।

গ‍্যালাক্সি নোট ৮ পেতে স‍্যামসাং ভক্তদের অপেক্ষা করতে হবে আর মাত্র কয়েক দিন। চলতি মাসের ২৩ তারিখ উন্মুক্ত করা হবে ডিভাইসটি।

ফোর্বস অবলম্বনে তুসিন আহমেদ

*

*

Related posts/