তিন ঘন্টা বন্ধ থাকবে বাংলালায়ন

তুহিন মাহমুদ, টেক শহর কনটেন্ট কাউন্সিলর : কারিগরি উন্নয়ন কাজের জন্য শুক্রবার দিবাগত রাতে তিন ঘন্টার জন্য বন্ধ থাকবে দেশের অন্যতম ওয়াইম্যাক্স ইন্টারনেট সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালায়ন। শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে বাংলালায়নের ফেইসবুক পেইজে এ সম্পর্কিত ঘোষনা দেওয়া হয়।

বাংলালায়নের ফেইসবুক পেইজে বলা হয়, “কারিগরি উন্নয়ন কাজের জন্য আজ (২১ মার্চ) দিবাগত রাত ৩টা থেকে ভোর ৬টা পর্যন্ত চট্টগ্রাম অঞ্চল ছাড়া সারাদেশে ইন্টারনেট সংযোগ পেতে বাংলালায়ন গ্রাহকেরা সাময়িক অসুবিধার সম্মুখীন হতে পারেন”।

Banglalion

ঘোষনায় আরও বলা হয়, গ্রাহকদের সর্বোচ্চ ও আরও বিস্তৃত সেবা প্রদানের জন্য এই উন্নয়ন কাজ পরিচালিত হচ্ছে।

বাংলালায়নের এই ঘোষনায় ব্যবহারকারীদের অনেকেই হতাশা প্রকাশ করেছেন। তারা দাবি করছেন, ইন্টারনেট সংযোগ পেতে তিন ঘন্টার সাময়িক অসুবিধার কথা বলা হলেও এটি আরও কয়েক ঘন্টা পার হয়ে যায় ঠিক হতে। ইন্টারনেট ব্যবহার করা হয় প্রয়োজনীয় কাজ যথাসময়ে সম্পন্ন করার জন্য। কিন্তু কিছু দিন পরপর বাংলালায়ন কারিগরি উন্নয়নের কথা বলে ২/৩ দিন ইন্টারনেট বন্ধ রাখে। এতে চরম ভোগান্তিতে পড়তে হয় ব্যবহারকারীদের।

রিফাত ইসলাম নামের এক ব্যবহারকারী লিখেছেন, প্রতি মাসেই কি কারিগরি উন্নয়ন করতে হয়।

বাংলালায়নের ফেইসবুক পেইজে মিনহাজুল হক নামের একজন ব্যবহারকারী বলেছেন, “বিলের জন্য দিনে দুবার মেসেজ দেন, এই জিনিসটা মেসেজ করে জানানো যেতনা? আর কাজের ৬ ঘন্টা আগে না জানিয়ে একদিন আগে জানালে ভাল হয়। অনেকেরই জরুরী মিটিং, অনলাইন এক্সাম, শিডিউল থাকে”।

Related posts

*

*

Top