Maintance

ট্রাম্পের উপদেষ্টা পরিষদ ছাড়লেন ইন্টেল প্রধান

প্রকাশঃ ৫:৪৪ অপরাহ্ন, আগস্ট ১৫, ২০১৭ - সর্বশেষ সম্পাদনাঃ ৫:৪৪ অপরাহ্ন, আগস্ট ১৫, ২০১৭

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের উপদেষ্টা পরিষদ থেকে পদত্যাগ করেছেন টেক জায়ান্ট ইন্টেলসহ আরো দুই কোম্পানির প্রধান নির্বাহী।

ভার্জিনিয়ার শার্লটসভিলে শ্বেতাঙ্গ বর্ণবাদীদের র‍্যালির ঘটনায় ট্রাম্প তাৎক্ষণিকভাবে জোরালো ভাষায় এর নিন্দা না করায় তারা এ সিদ্ধান্ত নেন।

পদত্যাগের বিবৃতিতে ইন্টেল প্রধান ব্রায়ান ক্রাজনিখ বলেন, যারা সমতা ও মার্কিন মূল্যবোধ প্রতিষ্ঠার জন্য লড়াই করছেন তাদের সম্মান করা উচিত, আক্রমন নয়। আমি আশা করবো পরিস্থিতির উন্নতি হবে। সেসময় আমি আবারও তাদের সেবা করার আকাংখা পোষণ করছি।

trump-council-cheat-techshohor

ইন্টেলের ওয়েবসাইটে ব্লগ পোস্টের মাধ্যমে দেওয়া এ বার্তায় ট্রাম্পের সমালোচনা করে তিনি বলেন, আমি পদত্যাগ করছি কারণ আমি অবস্থার উন্নতি দেখতে চাই। তবে ওয়াশিংটনের অনেকেই সমালোচনাকারীদের আক্রমনেই বেশি ব্যস্ত।

একই ঘটনায় মার্ক ফার্মার প্রধান নির্বাহি কেনেথ ফ্রেজার ও মার্কিন স্পোর্টস ওয়্যার ব্র্যান্ড আন্ডার আর্মার এর প্রতিষ্ঠাতা কেভিন প্ল্যাংক সরে দাঁড়ান।

এর আগে প্যারিস জলবায়ু চুক্তি থেকে বেরিয়ে আসার প্রতিবাদে ডিজনি প্রধান বব ইগর আর টেসলার প্রধান নির্বাহি ইলন মাস্ক ট্রাম্পের উপদেষ্টা পরিষদ থেকে পদত্যাগ করেছিলেন ।

সিএনএন মানি অবলম্বনে আনিকা জীনাত

*

*

Related posts/