Maintance

বিআইজেএফ সভাপতি আরাফাত, সাধারণ সম্পাদক সাব্বিন

প্রকাশঃ ৯:৩৬ অপরাহ্ন, আগস্ট ১১, ২০১৭ - সর্বশেষ সম্পাদনাঃ ১:৫৬ অপরাহ্ন, আগস্ট ১২, ২০১৭

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : দেশের তথ্যপ্রযুক্তি বিটের সাংবাদিকদের সংগঠন বাংলাদেশ আইসিটি জার্নালিস্ট ফোরামের (বিআইজেএফ) নতুন সভাপতি আরাফাত সিদ্দিকী সোহাগ এবং সাব্বিন হাসান সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

নতুন কার্যনির্বাহী পরিষদ ২০১৭-১৮ মেয়াদের জন্য নির্বাচিত হয়েছে। আরাফাত সিদ্দিকী সোহাগ বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন এটিএন নিউজ এবং সাব্বিন হাসান টেক ওয়ার্ল্ড বিডিতে কর্মরত।

শুক্রবার ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাগর-রুনি মিলনায়তনে নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ শেষে প্রাথমিক ফলাফল ঘোষণা করেন নির্বাচন কমিশনার মোস্তাফা জব্বার।

তারা ছাড়াও কার্য-নির্বাহী পরিষদে সহ-সভাপতি পদে টেক ওয়াের্ল্ডর নাজনীন নাহার, যুগ্ম সাধারণ সম্পাদক পদে সকালের খবরের তরিকুর রহমান বাদল, প্রকাশনা ও গবেষণা সম্পাদক পদে প্রিয় ডটকমের মিজানুর রহমান সোহেল, কোষাধ্যক্ষ পদে সিনিউজের গোলাম দস্তগীর তৌহিদ, কম্পিউটার বিচিত্রার ভূঁইয়া মোহাম্মদ ইমরাদ তুষার সাংগঠনিক সম্পাদক এবং নির্বাহী সদস্য পদে মাসিক কম্পিউটার বার্তা খালেদ আহসান ও বণিক বার্তার সুমন আফসার নির্বাচিত হন।

এবারে মোট ভোটার ছিলেন ৬৬ জন। সভাপতি পদে প্রার্থী হয়েছিলেন আমাদের সময়ের ওয়াশিকুর রহমান শাহীন যিনি পেয়েছেন ১৩ ভোট, কম্পিউটার জগত থেকে রাহিতুল ইসলাম রুয়েল ২০ ও আরাফাত সিদ্দিকী সোহাগ ২৯ ভোট।

প্রতিদ্বন্দ্বী না থাকায় আগেই সহ-সভাপতি পদে নাজনীন নাহারকে নির্বাচিত ঘোষণা করা হয়েছিল।

এছাড়াও সাধারণ সম্পাদক পদে সমকালের হাসান জাকির ১০, নয়া দিগন্তের নাজমুল হোসেন ২১, সিনিউজের নুরুন্নবী চৌধুরী হাছিব ৭ ও সাব্বিন হাসান ২৪ ভোট পেয়েছেন।

যুগ্ম সম্পাদক পদে তারিকুর রহমান বাদল ৩৭ ও এনামুল করিম ২৫ ভোট, প্রকাশনা ও গবেষণা সম্পাদক পদে মোস্তাফিজুর রহমান সোহাগ ২৯ ও মিজানুর রহমান সোহেল ৩৩, কোষাধ্যক্ষ পদে গোলাম দস্তগীর তৌহিদ ৪৩ ও খন্দকার শাহরিয়ার হাসান ১৯, সংগঠনিক সম্পাদক পদে ইউসুফ চৌধুরী ১৭ ও ভূঁইয়া মোহাম্মদ ইমরাদ তুষার ৪৫ এবং নির্বাহী সদস্য পদে সোহেল রানা ২৫, খালেদ আহসান ৩৬, খালিদ সাইফুল্লাহ ১৬, মাহবুবুর রহমান ২১ ও সুমন আফসার ২৬ ভোট পেয়েছেন।

ইমরান হোসেন মিলন

*

*

Related posts/