Maintance

ইন্টারনেট ব্যবহারে গ্রাহক অভিজ্ঞতা জরিপ করছে আইএসপিএবি

প্রকাশঃ ৫:৫৫ অপরাহ্ন, আগস্ট ১০, ২০১৭ - সর্বশেষ সম্পাদনাঃ ৭:০১ অপরাহ্ন, আগস্ট ১০, ২০১৭

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : দেশের ব্রডব্যান্ড গ্রহাকদের ইন্টারনেট ব্যবহারের অভিজ্ঞতা জরিপ করছে ইন্টারনেট সার্ভিস প্রোভাইডার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ বা আইএসপিএবি।

ফেইসবুকে নিজেদের পেইজে কয়েকটি বন্ধ এবং কয়েকটি উন্মুক্ত প্রশ্ন দিয়ে গ্রাহকদের অভিজ্ঞতা জানতে এই জরিপ কর্মকাণ্ড শুরু করেছে সংগঠনটি।

জরিপের কাজটি ১৫ দিনের মতো অব্যাহত রাখবে। ইতোমধ্যে গ্রাহকরা নানা ধরনের অভিজ্ঞতারা কথাও জানাচ্ছে বলে সংগঠনটির নেতারা বলছে।

Screenshot_3

আইএসপিএবির সাধারণ সম্পাদক এমদাদুল হক টেকশহরডটকমকে বলেন, এমন একটি উদ্যোগ হাতে নেওয়ার প্রধান কারণ হচ্ছে ব্রডব্র্যান্ড গ্রাহকদের অভিজ্ঞতা যাচাই করে সে অনুযায়ী ইন্টারনেট সার্ভিস দেওয়ার চেষ্টা করা।

তিনি বলেন, গ্রাহকরা যাতে বেটার সার্ভিসটি পান সেজন্য তাদের অভিজ্ঞতা জানা জরুরী। এর মধ্যে দিয়ে আমরা তাদের ইন্টারনেট সার্ভিসের মান এবং দাম উভয়ই জানতে পারবো। ফলে কোনো আইএসপি যদি বাড়তি দামে ইন্টারনেট সার্ভিস দেয় সে অনুযায়ীও ব্যবস্থা নেওয়া যাবে অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে।

এছাড়াও জরিপে অংশগ্রহণকারীদের মধ্য থেকে ২০ জনকে বাংলাদেশ আইএসপি অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে আকর্ষণীয় পুরস্কার দেওয়া হবে।

ইমরান হোসেন মিলন

*

*

Related posts/