Maintance

ফেইসবুক হ্যাক করে ওমর সানীকে 'ফাঁসানো' চেষ্টার অভিযোগ

প্রকাশঃ ৪:৫৫ অপরাহ্ন, আগস্ট ১০, ২০১৭ - সর্বশেষ সম্পাদনাঃ ৪:৫৫ অপরাহ্ন, আগস্ট ১০, ২০১৭

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : অভিনেতা ওমর সানীর ফেইসবুক আইডি হ্যাকড হয়েছিল। পরে সেই আইডিতে বেশ কিছু অপরিচিত আইডি যোগ করে তাকে ষড়যন্ত্রমূলক ‘ফাঁসানোর চেষ্টা’ করার অভিযোগ করেছেন তিনি।

এমন অভিযোগ করে অজ্ঞাতদের নামের থানায় সাধারণ ডায়েরি করেন তিনি। এরপর ছেলের চেষ্টায় বুধবার দিবাগত মধ্যরাতে আইডি উদ্ধার করা সম্ভব হয়।

পরে সেই আইডি থেকে একটি পোস্ট এবং এরপর লাইভে এসে ওমর সানী তাকে ‘ফাঁসানো’ চেষ্টার অভিযোগ করেন।

স্ট্যাটাসে তিনি লিখেছেন, তাকে কে বা কারা ফাঁসানোর চেষ্টা করছেন। এজন্য এখন আইডি হ্যাক করে সেটা সফল করতে চায়।

Screenshot_1

ওমর সানী বলেন, কোনো এক সান অব এ বিচ আমার ফেইসবুক আইডি হ্যাক করে। সত্যের জয় হলো। আমার অ্যাকাউন্ট যারা হ্যাক করেছে তারা আমাকে অনেক বড় একটা ষড়যন্ত্রে ফাঁসাতে চেয়েছিল। আমি এখন অ্যাকাউন্ট ফেরত পেয়েছি। কিন্তু ফেরত পাওয়ার পর দেখি ফ্রেন্ডলিস্টে কিছু ‘অ্যারাবিক’ নামের আইডি যুক্ত করা হয়েছে, যাদের প্রোফাইল ছবিতে কিছু জঙ্গি সংগঠনের ছবি দেওয়া।

ওমর সানী বলেন, আমি জানি না আমাকে কিভাবে ফাঁসাতে চেয়েছিল, আমি ইনশাল্লাহ আপনাদের পাশে আছি এবং থাকবো আজীবন। সত্যেরই জয় হবে আজীবন।

লাইভে ওমর সানী বলেন, তার প্রাশাসনিক এলাকা তুরাগ থানায় একটি সাধারণ ডায়েরি করেন। এছাড়াও তিনি আইডি ফেরত পেয়ে পুলিশ প্রশাসনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

তিনি বলেন, আমি অত্যন্ত নাজুক অবস্থার মধ্য দিয়ে কাটাচ্ছিলাম।

তার আইডি যারা হ্যাক করেছিল তাদের উদ্দেশ্যে বলেন, ইসলাম শান্তির ধর্ম, ইসলাম কাউকে হত্যা করার নির্দেশ দেয় না। তোমরা আমাকে যারা আমাকে ফাঁসানোর চেষ্টা করেছ, তোমরা জঙ্গি সংগঠনের সাথে যোগাযোগ করার চেষ্টা করেছ, তোমাদের বলি মানুষের ক্ষতি করা যায় না। আল্লাহ আমার সহায় আছেন।

ইমরান হোসেন মিলন

*

*

Related posts/