Maintance

দ্বিতীয় দিনের স্মার্টফোন ও ট্যাব মেলা শুরু

প্রকাশঃ ১০:১৭ পূর্বাহ্ন, আগস্ট ৪, ২০১৭ - সর্বশেষ সম্পাদনাঃ ১:৪৭ অপরাহ্ন, আগস্ট ৪, ২০১৭

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : দ্বিতীয় দিনের টেকশহর ডটকম স্মার্টফোন ও ট্যাব মেলা শুরু হয়েছে। শুক্রবার সকাল ১০টা থেকেই দর্শনার্থীদের জন্য মেলা উন্মুক্ত করা হয়েছে।

সাপ্তাহিক ছুটির দিন হওয়ায় সকাল  থেকেই ক্রেতা-দর্শনার্থীদের ভিড় চোখে পড়োর মতো। অংশগ্রহণকারী প্রতিষ্ঠানের প্রতিনিধিরা বলছেন, দুপুরের আগে এবং জুম্মার নামাজের পর থেকে  রাত পর্যন্ত বরাবরের মতোই ব্যাপক ভীড় হবে বলে ধারণা করছেন।

রাজধানীর আগারগাঁয়ের বঙ্গবন্ধু আন্তর্জাাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) তিন দিনের মেলা শেষ হবে শনিবার। প্রথম দিনে সন্তোষজনক বেচাবিক্রি করতে পেরেছে ব্র্যান্ডগুলো।

বিভিন্ন ছাড়-অফার আর উপহার দিয়ে মেলা জমিয়ে রেখেছে অংশগ্রহণকারী প্রতিষ্ঠান। রয়েছে স্ক্র্যাচ কার্ডে নানা রকম পুরস্কার। আর একটি কিনলে আরেকটি ফ্রি অফারও দিয়েছে মোবাইল ব্র্যান্ড উই।

এবারের মেলায় প্রদর্শনীতে থাকছে স্যামসাং, হুয়াওয়ে, সিম্ফনি, উই, অপ্পো, শাওমি, সনি র‌্যাংগস, আসুস জেনফোন, নকিয়া, লাভা, মাইক্রোম্যাক্স, লেনোভো, ডিসিএল, উইনম্যাক্স, গ্যাজেট অ্যান্ড গ্যাজেট, ডিটেল, এডাটা, আজকের ডিলসহ আরও কিছু ব্র্যান্ড ও প্রতিষ্ঠান।

মেলার সমন্বয়কারী ও এক্সপো মেকারের জেনারেল ম্যানেজার নাহিদ হাসনাইন সিদ্দিকী বলেন, স্মার্টফোন ও ট্যাবলেট নিয়ে দেশে এক্সপো মেকারের আয়োজনে এটি অষ্টম প্রদর্শনী। মেলায় দর্শনার্থীদের আনাগোনা বাড়ছে। এবারের মেলায় বেশকিছু নতুন ও জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড অংশ নিয়েছে।

মেলার টাইটেল স্পন্সর হিসেবে রয়েছে দেশের তথ্যপ্রযুক্তি ও টেলিকম বিষয়ক শীর্ষস্থানীয় নিউজ পোর্টাল টেকশহরডটকম

প্ল্যাটিনাম স্পন্সর স্যামসাং ও হুয়াওয়ে, গোল্ড স্পন্সর সিম্ফনি ও উই এবং সিলভার স্পন্সর হিসেবে থাকছে অপ্পো, শাওমি, সনি র‌্যাংগস ও এডাটা। পার্টনার থাকছে পিপলস রেডিও।

এবারও মেলা উপলক্ষে স্মার্টফোন ও ট্যাব এক্সপোর অফিসিয়াল ফেইসবুক পেইজে ‘স্মার্ট চ্যাম্প কুইজ কনটেস্ট’-এর আয়োজন করা হয়েছে।

এতে বিজয়ীরা হুয়াওয়ে, মাইক্রোম্যাক্স, লাভা ও লেনোভোর পক্ষ থেকে আকর্ষণীয় পুরস্কার পাবেন।

এছাড়াও মেলার তিনদিন সিম্ফনি মোবাইলের স্পন্সরে ‘সেলফি বাজ কুইজ কনটেস্ট’-এ পুরস্কার জেতার সুযোগ রয়েছে।

প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত এই মেলা চলবে। প্রবেশমূল্য ২০ টাকা। মেলার বিস্তারিত ও আপডেট জানতে টেকশহর ডটকমের সঙ্গেই থাকুন।

ইমরান হোসেন মিলন

*

*

Related posts/