Maintance

উই স্মার্টফোন একটা কিনলে একটা ফ্রি

প্রকাশঃ ৭:৫৫ অপরাহ্ন, আগস্ট ৩, ২০১৭ - সর্বশেষ সম্পাদনাঃ ১০:২০ পূর্বাহ্ন, আগস্ট ৪, ২০১৭

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : টেকশহর স্মার্টফোন ও ট্যাব মেলায় প্রথম দিন থেকেই দেশীয় ব্র্যান্ড উই মোবাইল দিচ্ছে একটা কিনলে আরেকটা ফ্রি অফার।

উই মোবাইল ব্র্যান্ডের নির্দিষ্ট স্মার্টফোন কিনলে এই অফার পাওয়া যাচ্ছে।

উই ভি৩, এস১ এবাং এক্স২ মডেলের স্মার্টফোনগুলা কিনলে পাওয়া যাবে এল১ মডেলের স্মার্টফোন ফ্রি পাওয়া যাচ্ছে।

ভি৩ মডেলের ফোনটি ছাড়ে ৮ হাজার ৯৯০ টাকায় বিক্রি করছে উই। ফোনটিতে রয়েছে দুই জিবি র‍্যাম, ১৬ জিবি রম, ৫ ইঞ্চির এইচডি আইপিএস ডিসপ্লে।

এস১ মডেলে রয়েছে মার্শমেলো ৫.৫ ইঞ্চির এইচডি আইপিএস ডিসপ্লে, পিছনে ১৩ এবং সামনে ৫ মেগাপিক্সেল ক্যামেরা। দুই জিবি র‍্যাম ও ১৬ জিবি রমের সঙ্গে তিন হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। এর দাম ১০ হাজার ৯৯০ টাকা।

WE-Techsdhohor

Symphony 2018

এছাড়াও ৫ ইঞ্চি ডিসপ্লের এক্স২ ফোনটিতে রয়েছে পিছনে ৮ মেগাপিক্সেল এবং সামনে ৫ মেগাপিক্সেলের ক্যামেরা। রয়েছে তিন জিবি র‍্যাম ও ৩২ জিবি রম। এছাড়া ১০০ জিবি ক্লাউড ব্যবহার করা যাবে। এর দাম ১১ হাজার ৯৯০ টাকা।

এই তিনটি হ্যান্ডসেট কিনলে সঙ্গে পাওয়া যাচ্ছে একটি করে স্মার্টফোন ও টিশার্ট। মেলার তিন দিন এই অফার চলবে।

উই স্মার্ট সল্যুউশনের ব্র্যান্ডিং ও কমিউনিকেশন বিভাগের উপ-মহাব্যবস্থাপক মুনতাসির আহমেদ টেকশহরডটকমকে বলেন, তারা শুিধুই স্মার্টফোন নয়, মানুষকে স্মার্টেফোনের চেয়ে বেশি কিছু দিতে চান। একারণে এমন আয়োজন। মেলার তিন দিনই এই অফার থাকবে।

শুক্রবার ও শনিবারও সকাল ১০টা থেকে রাত আটটা পর্যন্ত চলবে মেলা। মেলার সব আপডেট পাওয়া যাবে শীর্ষস্থানীয় তথ্যপ্রযুক্তির ওয়াবসাইট টেকশহরডটকমে।

ইমরান হোসেন মিলন

 

*

*

Related posts/