Maintance

মেলায় শাওমির ফ্ল্যাগশিপ ফোনে ছাড় ও উপহার

প্রকাশঃ ১০:২৭ পূর্বাহ্ন, আগস্ট ৪, ২০১৭ - সর্বশেষ সম্পাদনাঃ ১১:০৫ পূর্বাহ্ন, আগস্ট ৪, ২০১৭

তুসিন আহমেদ, টেক শহর কনটেন্ট কাউন্সিলর : শাওমির ফ্ল্যাগশিপ ফোন এমআই ৬ এ ছাড় ঘোষণা করা হয়েছে টেকশহর ডটকম স্মার্টফোন ও ট্যাব মেলায় । ডুয়েল ক্যামেরাযুক্ত ফোনটি কিনলে উপহার হিসেবে পাওয়া যাবে টি-শার্ট, ওয়াটারপট এবং ৫ হাজার মিলিঅ‍্যাম্পিয়ার পাওয়ার ব্যাংক ।

অন্যদিকে, শাওমির এমআই মিক্স মডেলের ফোন কিনলে নিশ্চিত উপহার হিসেবে থাকবে এমআই ব্র্যান্ড -২ ও ৬ হাজার টাকা মূল্যছাড় । রেডমি ৪এ এবং ৪এক্স ফোনের সঙ্গে পাওয়া যাবে আকর্ষণীয় একটি ওয়াটার পট। রেমডি নোট ৪ ফোনের সঙ্গে নিশ্চিত উপহার হিসেবে মিলবে ওয়াটার পট ও টি-শার্ট।

শাওমির পরিবেশক প্রতিষ্ঠান সোলার ইলেক্ট্রো বাংলাদেশ লিমিটেডের প্রধান নিবার্হী দেওয়ান কানন বলেন, এই মেলায় শাওমি নানা পণ্য নিয়ে হাজির হয়েছে। সাশ্রয়ী দামে ক্রেতারা নানা অফারে এই মেলায় পছন্দের ডিভাইসটি কিনতে পারবেন।

এছাড়া মেলায় শাওমির যেকোনো ফোন কিনলে থাকবে স্ক্র‍্যাচকার্ড। এই কার্ড ঘষে গ্রাহকরা জিতে নিতে পারেন এমআই বাইসাইকেল, এমআই স্কুটার, ঢাকা-বালি-ঢাকা এয়ার টিকেট, ঢাকা-কক্সবাজার এয়ার টিকেটসহ নানা উপহার।

প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত মেলা প্রদর্শন করা যাবে। প্রবেশমূল্য ২০ টাকা। মেলা চলবে ৫ আগস্ট পযর্ন্ত। মেলার বিস্তারিত ও আপডেট জানতে টেকশহর ডটকমের সঙ্গেই থাকুন।

*

*

Related posts/