Maintance

টেকশহর অ্যাপ ডাউনলোডে স্মার্টফোন মেলায় প্রবেশ ফ্রি

প্রকাশঃ ৫:৫৩ অপরাহ্ন, আগস্ট ৩, ২০১৭ - সর্বশেষ সম্পাদনাঃ ৫:৫৩ অপরাহ্ন, আগস্ট ৩, ২০১৭

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : বিশ্বখ্যাত ব্র্যান্ডের স্মার্টফোন নিয়ে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শুরু হয়েছে তিন দিনব্যাপী ‘টেকশহরডটকম স্মার্টফোন ও ট্যাব মেলা’। এই মেলায় তথ্যপ্রযুক্তি বিষয়ক দেশের শীর্ষ নিউজ পোর্টাল টেকশহরডটকমের মোবাইল অ্যাপ্লিকেশন (অ্যাপ) ডাউনলোড করে মেলায় বিনামূল্যে প্রবেশ করতে পারছেন দর্শনাথীরা।

অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেম ব্যবহারকারীরা এই ঠিকানা থেকে অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করতে পারবেন। অ্যাপ্লিকেশনটির সাহায্যে সহজেই তথ্যপ্রযুক্তি বিষয়ক সব সংবাদ পড়া যাবে দ্রুত ও সহজে। ডাউনলোড করা অ্যাপটি দেখিয়ে মেলায় প্রবেশ করা যাবে।

এবারের মেলায় প্রদর্শনীতে থাকছে স্যামসাং, হুয়াওয়ে, সিম্ফনি, উই, অপ্পো, শাওমি, সনি, আসুস জেনফোন, নকিয়া, লাভা, মাইক্রোম্যাক্স, লেনোভো, ডিসিএল, উইনম্যাক্স, গ্যাজেট অ্যান্ড গ্যাজেট, ডিটেল, এডাটা, আজকের ডিলসহ আরও কিছু ব্র্যান্ড ও প্রতিষ্ঠান।

মেলার টাইটেল স্পন্সর হিসেবে রয়েছে দেশের তথ্যপ্রযুক্তি ও টেলিকম বিষয়ক শীর্ষস্থানীয় নিউজ পোর্টাল টেকশহরডটকম
প্ল্যাটিনাম স্পন্সর স্যামসাং ও হুয়াওয়ে, গোল্ড স্পন্সর সিম্ফনি ও উই এবং সিলভার স্পন্সর হিসেবে থাকছে অপ্পো, শাওমি, সনি র‌্যাংগস ও এডাটা। পার্টনার থাকছে পিপলস রেডিও।

প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত এই মেলা চলবে। প্রবেশমূল্য ২০ টাকা। মেলার বিস্তারিত ও আপডেট জানতে টেকশহর ডটকমের সঙ্গেই থাকুন।

তুসিন আহমেদ

*

*

Related posts/