Maintance

টেকশহর ডটকম স্মার্টফোন ও ট্যাব মেলা বৃহস্পতিবার থেকে

প্রকাশঃ ৩:৫৮ অপরাহ্ন, আগস্ট ২, ২০১৭ - সর্বশেষ সম্পাদনাঃ ৬:০২ অপরাহ্ন, আগস্ট ২, ২০১৭

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : রাত পোহালেই রাজধানীতে শুরু হচ্ছে টেকশহর ডটকম স্মার্টফোন ও ট্যাব মেলা।

বৃহস্পতিবার সকাল ১০টা থেকে পরের তিনদিন বিভিন্ন ব্র্যান্ডের নিত্যনতুন মডেলের স্মার্টফোন, ট্যাব ও সর্বশেষ প্রযুক্তির মোবাইল এক্সেসরিজ নিয়ে রাজধানীর আগারগাঁওয়ের বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) বসছে এই আয়োজন।

মেলার আগে সংবাদ সম্মেলনেই অংশগ্রহণকারী শীর্ষস্থানীয় ব্র্যান্ডগুলো তাদের বিভিন্ন অফার আর ছাড়ের ঘোষণা দিয়েছে। অনেক স্মার্টফোন ব্র্যান্ড দর্শনার্থীদের জন্য ‘বিশেষ’ আয়োজন রাখছে বলেও জানায়। যা শুধু মেলার তিনদিনই পাওয়া যাবে।

এছাড়াও মেলা প্রাঙ্গণে বিভিন্ন ব্র্যান্ড নতুন মডেলের স্মার্টফোন ও ট্যাব উম্মোচন করবে। সঙ্গে সর্বশেষ সংস্করণের স্মার্টফোন তো থাকছেই। যেখানে দর্শনার্থীরা তাদের পছন্দমতো দেখে পছন্দের পণ্যটি কিনতে পারবেন।

Robi Smartphone & Tab Expo-TechShohor (1)

এবারের মেলায় প্রদর্শনীতে থাকছে স্যামসাং, হুয়াওয়ে, সিম্ফনি, উই, অপ্পো, শাওমি, সনি র‌্যাংগস, আসুস জেনফোন, নকিয়া, লাভা, মাইক্রোম্যাক্স, লেনোভো, ডিসিএল, উইনম্যাক্স, গ্যাজেট অ্যান্ড গ্যাজেট, ডিটেল, এডাটা, আজকের ডিলসহ আরও কিছু ব্র্যান্ড ও প্রতিষ্ঠান।

এবারের মেলার সমন্বয়কারী ও এক্সপো মেকারের জেনারেল ম্যানেজার নাহিদ হাসনাইন সিদ্দিকী বলেন, স্মার্টফোন ও ট্যাবলেট নিয়ে দেশে এক্সপো মেকারের আয়োজনে এটি অষ্টম প্রদর্শনী। মেলায় প্রতিবারই আমরা দারুণ সাড়া পেয়েছি। এবারের মেলায় বেশকিছু নতুন ও জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড অংশ নিচ্ছে।

Symphony 2018

বৃহস্পতিবার সকাল ১০টা থেকেই মেলা দর্শনার্থীদের জন্য উন্মুক্ত করা হবে। আর বিকেলে আনুষ্ঠানিকভাবে মেলার উদ্বোধন করবেন তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

মেলার টাইটেল স্পন্সর হয়েছে দেশের তথ্যপ্রযুক্তি ও টেলিকম বিষয়ক শীর্ষস্থানীয় নিউজ পোর্টাল টেকশহরডটকম

প্ল্যাটিনাম স্পন্সর স্যামসাং ও হুয়াওয়ে, গোল্ড স্পন্সর সিম্ফনি ও উই এবং সিলভার স্পন্সর হয়েছে অপ্পো, শাওমি, সনি র‌্যাংগস ও এডাটা। পার্টনার থাকছে পিপলস রেডিও।

এবারও মেলা উপলক্ষে স্মার্টফোন ও ট্যাব এক্সপোর অফিসিয়াল ফেইসবুক পেইজে ‘স্মার্ট চ্যাম্প কুইজ কনটেস্ট’-এর আয়োজন করা হয়েছে।

এতে বিজয়ীরা হুয়াওয়ে, মাইক্রোম্যাক্স, লাভা ও লেনোভোর পক্ষ থেকে আকর্ষণীয় পুরস্কার পাবেন।

এছাড়াও মেলার তিনদিন সিম্ফনি মোবাইলের স্পন্সরে ‘সেলফি বাজ কুইজ কনটেস্ট’-এ পুরস্কার জেতার সুযোগ রয়েছে।

প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত এই মেলা চলবে। প্রবেশমূল্য ২০ টাকা। মেলার বিস্তারিত ও আপডেট জানতে টেকশহর ডটকমের সঙ্গেই থাকুন।

ইমরান হোসেন মিলন

*

*

Related posts/