Maintance

নতুন সেলফি ফোন আনলো মাইক্রোম্যাক্স

প্রকাশঃ ৭:৪১ অপরাহ্ন, জুলাই ৩০, ২০১৭ - সর্বশেষ সম্পাদনাঃ ৯:২৭ অপরাহ্ন, জুলাই ৩০, ২০১৭

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : কিছুটা নীরবেই নতুন ফোন এনেছে মাইক্রোম্যাক্স। এই সময়ের সেলফি ট্রেন্ডকে লক্ষ্য করে ‘মাইক্রোম্যাক্স সেলফি ২’ নামের ফোনটিতে ফ্ল্যাশসহ সেলফি ক্যামেরা রেখেছে প্রতিষ্ঠানটি।

মিডিয়াটেক এমটি৬৭৩৭ চিপসেটের ১.৩ গিগাহার্টজ কোয়াড কোর প্রসেসরের ফোনটিতে রয়েছে ৩ জিবি র‍্যাম। অ্যান্ড্রয়েড ৭.০ অপারেটিং সিস্টেম চালিত ডিভাইসটিতে ৩২ জিবি ইন্টারনাল মেমোরি রয়েছে।


ছবি তোলার জন্য ডিভাইসটি পিছনে রয়েছে ১৩ মেগাপিক্সেল ক্যামেরা এবং এলইডি ফ্ল্যাশ। সেলফি ও ভিডিও চ্যাটের জন্য রয়েছে ফ্ল্যাশসহ ৮ মেগাপিক্সেল ক্যামেরা। রিয়েল ক্যামেরায় রয়েছে এফ/২.০ অ্যাপাচার। ক্যামেরায় রয়েছে সনি আইএম১৩৫ লেন্স।

মেটাল বডির ফোনটি সামনে রয়েছে হোম বাটন। পিছনে ক্যামেরা নিচে রয়েছে গোলাকার ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। ব্যাকআপ সুবিধা দিতে এতে রয়েছে ৩ হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। এছাড়া এতে রয়েছে ওয়াইফাই, ব্লুটুথ, এফএম রেডিও সুবিধা।

ফোনটির মূল্য কত হবে এই সম্পর্কে কোনো তথ্য এখনো বলা হয়নি। মাইক্রোম্যাক্স জানিয়েছে, ফোনটি কেনার ১০০ দিনের মধ্যে কোন সমস্যা হলে নতুন ফোন দেয়া হবে গ্রাহকদের। এছাড়া এক বছর ওয়ারেন্টি সুবিধা দেওয়া হচ্ছে ডিভাইসটিতে।

ফোনএরিনা অবলম্বনে তুসিন আহমেদ

*

*

Related posts/