Maintance

আসছে মার্ভেল হিরোদের নিয়ে নতুন গেইম

প্রকাশঃ ৯:৩০ অপরাহ্ন, জুলাই ২৯, ২০১৭ - সর্বশেষ সম্পাদনাঃ ২:১১ পূর্বাহ্ন, জুলাই ৩০, ২০১৭

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : চলতি বছরেই আসছে মার্ভেল কমিক্সের সুপার হিরোদের নিয়ে নতুন গেইম। ফক্সনেক্সট গেইমস ও মার্ভেল এন্টারটেনমেন্ট যৌথভাবে মোবাইল প্লাটফর্মের জন্য গেইমটি তৈরির ঘোষণা দিয়েছে।

গেইমটিতে সুপার হিরো ও সুপার ভিলেনদের একত্রে গেইমের ভার্চুয়াল ভুবনে তুলে আনা হবে। গেইমটির নাম কি হবে এই সম্পর্কে এখনো কোনো তথ‍্য জানানো হয়নি প্রতিষ্ঠান দুইটির পক্ষ থেকে।

অ‍্যাকশন-আরপিজি নির্ভর গেইমটি তৈরি করবে ‘আফটারশর্ক’ নামে গেইমিং নির্মাতা প্রতিষ্ঠান। এই প্রতিষ্ঠানটিকে গত মাসে অধিগ্রহণ করেছিলো ফক্সনেক্সট গেইম।

মার্ভেল এন্টারটেনমেন্ট জ্যেষ্ঠ সহ-সভাপতি জে ওং বলেন, গেইমটি সম্পূর্ণ প‍্যাকেজ আকারে নির্মাণ হবে। উত্তেজনাপূর্ণ স্টোরি লাইনের গেইমটিতে দেখা মিলবে মার্ভেল কমিক্সের প্রায় সবগুলো সুপার হিরো ও ভিলেনদের।

তিনি আরো বলেন, এটি আমাদের মোবাইল গেইম নির্ভর সবচেয়ে বড় প্রকল্প। আশা করছি মার্ভেল কমিক্স ভক্তদের কাছে জনপ্রিয়তা পাবে গেইমটি।

উল্লেখ‍্য মার্ভেল ওয়ার্ল্ডওয়াইড ইনকরপোরেটেড বা সংক্ষেপে মার্ভেল কমিক্স হল যুক্তরাষ্টের অন্যতম বৃহৎ কমিক্স প্রকাশনা প্রতিষ্ঠান। ২০০৯ সালে ওয়াল্ট ডিজনি কোম্পানি ৪২৪ কোটি মার্কিন ডলারে মার্ভেল ওয়ার্ডওয়াইড কোম্পানির নিয়ন্ত্রনকারী কোম্পানি কিনে নেয়।

মার্ভেল কমিক্স মূলত এর বিখ্যাত অতিমানবীয় চরিত্র স্পাইডার-ম্যান, এক্স-ম্যান , ফ্যান্টাস্টিক ফোর, আয়রন ম্যান, দ্য হাল্ক, থর, ক্যাপ্টেন আমেরিকা এবং ডেয়ারডেভিল ইত্যাদি চরিত্রের জন্য। মারভেল কমিক্সের অতিমানবীয় চরিত্রগুলো মূলত মারভেল ইউনিভার্সের নামে পরিচালিত হয়।

ফোনএরিনা অবলম্বনে তুসিন আহমেদ

*

*

Related posts/