Maintance

ডুয়েল ডিসপ্লের ফোন!

প্রকাশঃ ৫:৫৪ অপরাহ্ন, জুলাই ২৭, ২০১৭ - সর্বশেষ সম্পাদনাঃ ৬:৩৭ অপরাহ্ন, জুলাই ২৭, ২০১৭

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : ফোন নির্মাতা প্রতিষ্ঠান মেইজু বাজারে তাদের পরবর্তী ফ্ল্যাগশিপ ফোন উন্মুক্ত করেছে। মেইজু প্রো ৭ এবং প্রো ৭ প্লাস মডেলের ফোন দুটিতে ভিন্নমাত্রা যোগ করেছে ডুয়েল ডিসপ্লে। ডিভাইসটির পেছনে ক্যামেরার সঙ্গে রয়েছে সুপার অ্যামলয়েড ব্যাক ডিসপ্লে।

ফোনের পেছনে থাকা ডিসপ্লের মাধ্যমে ব্যবহারকারীরা নোটিফিকেশন, আবহাওয়া, টাইম, মিউজিক ইত্যাদি নিয়ন্ত্রণ করতে পারবেন। এই ডিসপ্লের ফলে রিয়ার ক্যামেরার সাহায্যে সহজেই সেলফি তোলা যাবে।

মেটাল বডি যুক্ত প্রো ৭ ও প্রো ৭ প্লাসের ডিসপ্লে সাইজ যথাক্রমে ৫.২ ও ৫.৭ ইঞ্চি। হেলিও পি২৫ প্রসেসরযুক্ত প্রো ৭ এ ৪ জিবি র‍্যাম ও ৬৪ গিগাবাইট ইন্টারনাল মেমোরি রয়েছে। হেলিও পি৩০ প্রসেসরযুক্ত প্রো ৭ প্লাসে রয়েছে ৬ গিগাবাইট র‍্যাম। এটি ৬৪ ও ১২৮ জিবি ইন্টারনাল মেমোরি সংস্কারণে পাওয়া যাবে।

দুটি ডিভাইসের পিছনে রয়েছে ১২ মেগাপিক্সেল ডুয়েল ক্যামেরা সেটআপ। সেলফি ও ভিডিও চ্যাটের জন্য সামনে রয়েছে ১৬ মেগাপিক্সেল ক্যামেরা। এছাড়া এতে রয়েছে ওয়াইফাই,ব্লটুথু, এনএফসি ও ফিঙ্গারপ্রিন্ট সুবিধা।

ব্যাকআপ সুবিধা দিতে রয়েছে ৩ হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। আগামী মাসের ৫ তারিখ থেকে চীনের বাজারে বিক্রি শুরু হবে ফোনগুলো। মেইজু প্রো ৭ ও প্রো ৭ প্লাসের মূল্য যথাক্রমে ৪৩০ এবং ৫৩০ মার্কিন ডলার নির্ধারণ করা হয়েছে।

জিএসএম এরিনা অবলম্বনে তুসিন আহমেদ

*

*

Related posts/