Maintance

মটোরলার দাবি মটো জেডটু ফোর্স ভাঙবে না!

প্রকাশঃ ৭:১৪ অপরাহ্ন, জুলাই ২৬, ২০১৭ - সর্বশেষ সম্পাদনাঃ ৭:১৪ অপরাহ্ন, জুলাই ২৬, ২০১৭

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : নতুন ফোন দিয়ে হাজির হলো প্রযুক্তি নিমার্তা প্রতিষ্ঠান মটোরোলা। মটো জেড ২ ফোর্স মডেলের ফোনটিতে রয়েছে শার্টারপ্রুফ ডিসপ্লে। প্রতিষ্ঠানটি জানিয়েছে, সহজেই ফোনটির ডিসপ্লে ভাঙবে না।

এই ফোনে রয়েছে ৫.৫ ইঞ্চি ডিসপ্লে, যার রেজুলেশন ১৪৪০*২৫৬০ পিক্সেল। মাল্টিটাচ সুবিধাযুক্ত ফোনটির ডেনসিটি ৫৩৪ পিপিআই। ডিসপ্লেতে রয়েছে শার্টারপ্রুফ সুবিধা। ফলে হাত থেকে পড়ে গেলেও সহজেই ভাঙবে না ফোনটির ডিসপ্লে।

ডিভাইসটিতে রয়েছে অক্টা কোর কোয়ালকম এসএমএস৮৯৯৮ স্ন্যাপড্রাগন ৮৩৫ প্রসেসর। গ্রাফিক্স সুবিধা দিতে রয়েছে অ্যান্ড্রেন ৫৪০ জিপিইউ। ৪ জিবি র‍্যামের ফোনটিতে রয়েছে ৬৪ জিবি ইন্টারনাল মেমোরি। চাইলে ২৫৬ জিবি পর্যন্ত মাইক্রো এসডি কার্ড ব্যবহার করা যাবে।

ছবি তোলার জন্য ডিভাইসটিতে রিয়ার ১২ মেগাপিক্সেল ডুয়েল ক্যামেরা সেটআপ রয়েছে। এতে রয়েছে ডুয়েল এলইডি ফ্ল্যাশ।

এছাড়া রয়েছে জিইও ট্যাগিং, টাচ ফোকাস, এইচডিআর ও ফেইস ডিটেকশন সুবিধা। ক্যামেরাটি দিয়ে ফোরকে ভিডিও রেকর্ড করা যাবে। সেলফি ও ভিডিও চ্যাটের জন্য সামনে রয়েছে ডুয়েল ফ্যাশযুক্ত ৫ মেগাপিক্সেল ক্যামেরা।

ফাস্ট চার্জিং সুবিধাযুক্ত ডিভাইসটিতে রয়েছে ২ হাজার ৭৩০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। কালো, গোল্ড এবং লুনার গ্রে রঙে ডিভাইসটি মূল্য ধরা হয়েছে ৭০০ ইউরো।

ফোনএরিনা অবলম্বনে তুসিন আহমেদ

*

*

Related posts/