Maintance

জে৭ নতুন সংস্করণে আনল স্যামসাং

প্রকাশঃ ৫:৩৭ অপরাহ্ন, জুলাই ২৬, ২০১৭ - সর্বশেষ সম্পাদনাঃ ৫:৪৩ অপরাহ্ন, জুলাই ২৬, ২০১৭

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : মোবাইল নির্মাতা প্রতিষ্ঠান স্যামসাং গ্যালাক্সি জে সিরিজের নতুন সংস্করণের দুটি ফোন বাজারে এনেছে। মডেল দুটি হলো গ্যালাক্সি জে৭ ম্যাক্স ও গ্যালাক্সি জে৭ নেক্সট। ফোন দুটির বিশেষত্ব হলো এতে অ্যাডাপ্টিভ ওয়াইফাই ও ডুয়েল ম্যাসেঞ্জার এবং ইনস্ট্যান্টসুইচিংয়ের সুবিধা করা হয়েছে।

স্যামসাং মোবাইল বাংলাদেশের হেড অব মোবাইল মূয়ীদুর রহমান বলেন, আমরা বিশ্বাস করি মিড রেঞ্জের এই স্মার্টফোন উন্মোচনের মাধ্যমে বাজারে আমাদের অবস্থান আরও সুদৃঢ় হবে।

J7-Max-techshohor
একাধিক ফেসবুক অ্যাকাউন্ট থেকে ম্যাসেঞ্জার ব্যবহারের জন্য গ্যালাক্সি জে৭ ম্যাক্স স্মার্টফোনে ডুয়েল ম্যাসেঞ্জার বিল্ট-ইন রয়েছে।

গ্যালাক্সি জে৭ ম্যাক্সে আছে ১৩ মেগা পিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। গ্যালাক্সি জে৭ নেক্সট স্মার্টফোনে রয়েছে ১৩ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা ও ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

৫ দশমিক ৭ ইঞ্চি ফুল এইচডি পর্দার গ্যালাক্সি জে৭ ম্যাক্সে রয়েছে ২.৪ গিগাহার্টজ অক্টা-কোর প্রসেসর, ৩,৩০০ এমএএইচ ব্যাটারি, ৪ গিগাবাইটর র‌্যাম। ফোনটির ওজন ১৭৯ গ্রাম।

অন্যদিকে, ৫ দশমিক ৫ ইঞ্চি সুপার অ্যামোলেড ডিসপ্লে যুক্ত গ্যালাক্সি জে৭ নেক্সটে আছে ১.৬ গিগাহার্টজ অক্টাকোর প্রসেসর, ৩,০০০ এমএএইচ ব্যাটারি এবং ২ গিগাবাইট র‌্যাম।

গ্যালাক্সি জে৭ ম্যাক্সের দাম ধরা হয়েছে ২৫,৯০০ টাকা। গ্যালাক্সি জে৭ নেক্সটের দাম নির্ধারণ করা হয়েছে ১৭,৯০০ টাকা। স্মার্টফোন দুটি কালো ও সোনালী রঙে পাওয়া যাচ্ছে।

 আনিকা জীনাত

*

*

Related posts/