Maintance

সেলফি উইথ সাকিব, সঙ্গে হুয়াওয়ের নতুন স্মার্টফোন

প্রকাশঃ ৬:২৫ অপরাহ্ন, জুলাই ২৩, ২০১৭ - সর্বশেষ সম্পাদনাঃ ৬:৩৭ অপরাহ্ন, জুলাই ২৩, ২০১৭

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : বিশ্বসেরা ক্রিকেট অলরাউন্ডার সাকিব আল হাসানের সঙ্গে সেলফি তুললেন হুয়াওয়ে গ্রাহকরা। একই সঙ্গে সাকিব আল হাসান উন্মোচন করেন হুয়াওয়ের নতুন একটি স্মার্টফোন ওয়াই৬টু প্রাইম।

ঈদ-উল-ফিতরে হুয়াওয়ের ‘সেলফি উইথ সাকিব’ ক্যাম্পেইনে বিজয়ী ১০০ ক্রেতা সাকিব আল হাসানের সঙ্গে সেলফি তোলার সুযোগ পেয়েছেন।

সাকিব আল হাসান ফোনটির উন্মোচন অনুষ্ঠানে সেলফি তোলা ছাড়াও তার ক্রিকেট জীবনের শুরুর বিভিন্ন দিক নিয়ে কথা বলেন।

রোববার রাজধানীর একটি হোটেলে ১০০ ক্রেতা সাকিবের সঙ্গে সেলফি তোলেন। সেখানেই ঘোষণা দেওয়া হয় নতুন মডেলের স্মার্টফোনটি বাজারে ছাড়ার।

শক্তিশালী ফোরজি নেটওয়ার্ক ব্যবহার উপযোগী ওয়াই৬টু প্রাইম ফোনটিতে রয়েছে তিন জিবি র‌্যাম ও ৩২ জিবি রম। যা বাড়ানো যাবে ১২৮ জিবি পর্যন্ত।

এছাড়া হ্যান্ডসেটটিতে ব্যবহার করা হয়েছে অ্যান্ড্রয়েড মার্শম্যালো ৬.০ অপারেটিং সিস্টেম, উন্নত পারফরম্যান্সের জন্য ৬৪ বিটের হুয়াওয়ে কিরিন ৬২০ চিপসেট এবং ১.২ গিগাহার্টজ এ৫৩ অক্টাকোর প্রসেসর ব্যবহার করা হয়েছে ফোনটিতে।

এছাড়া ৫.৫ ইঞ্চির ডিসপ্লেতে রয়েছে ১২৮০*৭২০ পিক্সেল রেজ্যুলেশন। ছবি তোলার জন্য রয়েছে ১৩ মেগাপিক্সেলের ব্যাক ও আট মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।

৩০০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি রয়েছে ফোনটিতে।

হুয়াওয়ে টেকনোলজিস (বাংলাদেশ) লিমিটেডের ডিভাইস সেলস ডিরেক্টর জিয়াউদ্দিন চৌধুরী বলেন, দেশে এখন ফোরজি নেটওয়ার্ক আসছে। সেদিক বিবেচনা করেই ফোনটি বাজারে ছাড়া হচ্ছে।

রাজধানীর যমুনা ফিউচার পার্ক ও বসুন্ধরা সিটির হুয়াওয়ে এক্সপেরিয়েন্স সেন্টারসহ সারাদেশের রিটেইল আউটলেট ও ব্র্যান্ড শপগুলোতে আগামী ২৬ জুলাই থেকে নতুন হুয়াওয়ে ওয়াইসিক্স টু প্রাইম পাওয়া যাবে।

ফোনটির দাম ১৬ হাজার ৯০০ টাকা।

ইমরান হোসেন মিলন

*

*

Related posts/