দেশের বাজারে ট্রান্সেন্ডের কার ভিডিও রেকর্ডার

তুহিন মাহমুদ, টেক শহর কনটেন্ট কাউন্সিলর : একই সঙ্গে পথচলার ১০ বছর পূর্তি পালন করেছে ট্রান্সেন্ড ও ইউসিসি। এ উপলক্ষ্যে আয়োজিত এক অনুষ্ঠানে ট্রান্সেন্ড ব্র্যান্ডের ‘ড্রাইভপ্রো ২০০’ মডেলের কার ভিডিও রেকর্ডার উন্মুক্ত করা হয়।

সোমবার রাতে রাজধানীর একটি হোটেলে আয়োজিত সংবাদ সম্মেলনে আধুনিক এই ডিভাইসটির মোড়ক উন্মোচন করেন তাইওয়ান ভিত্তিক কোম্পানি ট্রান্সেন্ড ইনফরমেশনের দক্ষিণ এশিয়া অঞ্চলের অ্যাকাউন্ট ম্যানেজার নিক চৌ। উপস্থিত ছিলেন ইউসিসির প্রধান নির্বাহী সারওয়ার মাহমুদ খান।

UCC-Transcend program-TechShohor

অনুষ্ঠানে সারওয়ার মাহমুদ খান বলেন, নিত্যনতুন ডিভাইস ও গ্রাহক সেবার মাধ্যমে এক দশক পার করেছে ইউসিসি ও ট্রান্সেন্ড। বর্তমানে দেশের বাজারে ট্রান্সেন্ডের ফ্লাশ ড্রাইভের শেয়ার প্রায় ৬০ শতাংশ এবং পোর্টেবল হার্ডড্রাইভের শেয়ার প্রায় ৭০ শতাংশ।

অনুষ্ঠানে জানানো হয়, কার রেকর্ডারটির সঙ্গে মডেলভেদে রয়েছে ৮ জিবি, ১৬জিবি ও ৩২ জিবি মেমরি। ওয়াই-ফাই সুবিধার এই ডিভাইসটির দাম পড়বে ১৩ হাজার ৫০০ টাকা।

ডিভাইসটি দিয়ে ১৬০ ডিগ্রি কোণে চলতি অবস্থায় দিনে এবং রাতে ভিডিও করা যাবে। এগুলো ওয়াই-ফাইয়ের মাধ্যমে সেলফোনেও দেখা যাবে। এটি গাড়ির নিরাপত্তা, যানজট ও আইনী কাজে সহায়তা করবে।

প্রধান অতিথি নিক চৌ জানান, ট্রান্সেন্ডের ব্যবসায় প্রবৃদ্ধির হিসাবে বাংলাদেশ বিশ্বের পঞ্চম স্থানে রয়েছে। তাই বাংলাদেশকে ট্রান্সেন্ড বিশেষভাবে গুরুত্ব দেয়।

Related posts

*

*

Top