Maintance

মাইক্রোসফট প্রযুক্তিকাপে চ্যাম্পিয়ন কম্পিউটার সোর্স

প্রকাশঃ ১:১৯ পূর্বাহ্ন, মার্চ ১৮, ২০১৪ - সর্বশেষ সম্পাদনাঃ ১:১৯ পূর্বাহ্ন, মার্চ ১৮, ২০১৪

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : মাইক্রোসফট প্রযুক্তিকাপের দ্বিতীয় আসরে স্মার্ট টেকনোলজিসকে ১২ রানে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে কম্পিউটার সোর্স। ম্যান অব দ্য ম্যাচ রাকিব এবং ম্যান অব দ্যা টুর্নামেন্ট হয়েছে স্মার্ট টেকনোলজিসের তুহিন।

সোমাবার সন্ধ্যায় বিজয়ী ও রানার্স আপ দলের হাতে ট্রফি তুলে দেন মাইক্রোসফট বাংলাদেশের কর্পোরেট অ্যাকাউন্ট ম্যানেজার জিয়াউল হক মল্লিক এবং কর্পোরেট প্রযুক্তি লিমিটেড ব্যবস্থাপনা পরিচালক ইশরাত জাহান।

Microsoft projukti cup-TechShohor

Symphony 2018

রাজধানীর সামরিক জাদুঘর মাঠে সিক্স-এ-সাইড ম্যাচে টসে জিতে ব্যাট হাতে ৫ উইকেটে ৯৭ রান করে কম্পিউটার সোর্স। দলের পক্ষে সর্বোচ্চ ৩০ রান করেন নাইম। এছাড়া মিন্টু ১৯ এবং রাকিব ১০ রান করেন।

জবাবে ব্যাট হাতে স্মার্ট টেকনোলজিসের তানভীর ৩৪ রান করলেও তৃতীয় ওভারে কোনো রান না পাওয়া ও পঞ্চম ওভারে দুই উইকেট হারানোয় শেষ ওভারে ম্যাচ জয় অসম্ভব হয়ে পড়ে।

গত ১৪ মার্চ শুরু হওয়া গ্রুপ পর্বের খেলায় অংশ নেয় ২৪টি দল। শাহজালাল ইসলামী ব্যাংক দলকে ৩৫ রানে, মিডল্যান্ড ব্যাংককে ৩৮ রানে এবং বেক্সিমকো ফার্মা দলের সঙ্গে ড্র করে ফাইনালে ওঠে স্মার্ট টেকনোলজিস। অপরদিকে ডিজিকম টেল লিমিটেডকে ৬ উইকেট, ইউনিয়ন ব্যাংক লিমিটেডকে ৪৮ রানে এবং নভোকমকে তিন উইকেটে হারিয়ে চূড়ান্ত পর্বে ওঠে কম্পিউটার সোর্স।

– তুহিন মাহমুদ

*

*

Related posts/