Maintance

গুগলের পরবর্তী ফোনের ভিডিও ফাঁস!

প্রকাশঃ ৯:১৮ অপরাহ্ন, জুলাই ১৮, ২০১৭ - সর্বশেষ সম্পাদনাঃ ১:৪৫ পূর্বাহ্ন, জুলাই ১৯, ২০১৭

টেক শহর কনটেন্ট কাউন্সিলর :  গুগলের নতুন ফোন উন্মুক্তের সময় ঘনিয়ে আসার সাথে পাল্লা দিয়ে ফাঁস হচ্ছে নানা তথ্য। সেই ধারাবাহিকতায় এবার পিক্সেল ২ এর একটি ‘রেন্ডার ভিডিও’ প্রকাশ হয়েছে।

কনসেপ্ট ক্রিয়েট নামে ইউটিউব চ্যানেল ভিডিওটি প্রকাশ করেছে। ভিডিওতে দেখা যায়, ফোনটির পিছনে ক্যামেরা, এলইডি ফ্ল্যাশ এবং ফিঙ্গারপ্রিন্ট বাটন রয়েছে।

বেজেলহীন ডিসপ্লে সমৃদ্ধ ফোনটি সামনে রয়েছে ফ্রন্ট ক্যামেরা। উপরে রয়েছে হেডফোন জ্যাক এবং ডান ও বাম পাশে রয়েছে পাওয়ার, ভলিউম আপ-ডাউন বাটন।

ফাঁস হওয়ার তথ্যমতে, ৫.৫৯ ইঞ্চি ডিসপ্লের ফোনটিতে ৬ জিবি র‍্যাম থাকতে পারে। এছাড়া ভার্চুয়াল রিয়েলিটিসহ ব্যবহার করা হতে পারে স্ন্যাপড্রাগন ৮৩৫ চিপসেটের প্রসেসর।

ডিজাইন অনেকটা বর্তমান বাজারে থাকা পিক্সেল ফোনের মতই। তবে ধারণা করা হচ্ছে, নতুন ফোনটি বেশ হালকা ও পুরত্ব তুলনামূলকভাবে কম হবে। ফোনটি সাদা, নীল, কালো এবং লাল রঙে বাজারে আসতে পারে।

পিক্সেল ২ ফোনটি চলতি বছরেই বাজারে আসবে এমনই ইঙ্গিত কয়েক সপ্তাহে আগে করেছিলো গুগলের জ্যেষ্ঠ ভাইস প্রেসিডেন্ট রিক অস্টেরলোহ। তবে এ ফোন কবে আসবে এবং সেখানে কি ফিচার থাকবে সেই সম্পর্কে সুস্পষ্ট তথ্য কিছু বলেননি তিনি।

ফোনএরিনা অবলম্বনে তুসিন আহমেদ

*

*

Related posts/