Maintance

যেমন দেখতে গ্যালাক্সি সি১০

প্রকাশঃ ১০:২০ অপরাহ্ন, জুলাই ১৬, ২০১৭ - সর্বশেষ সম্পাদনাঃ ৪:১৭ অপরাহ্ন, জুলাই ১৭, ২০১৭

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : গ্যালাক্সি সি১০ নামে একটি ফোন আনতে যাচ্ছে দক্ষিণ কোরিয়ার জায়ান্ট স্যামসাং। ডুয়েল ক্যামেরা সেটআপের ফোনটি নিয়ে কয়েক মাস ধরেই চলছে গুঞ্জন। এবার ফাঁস হলো ফোনটির ছবি।

ফাঁস হওয়ার ছবি থেকে বোঝা যাচ্ছে, ফোনটির পিছনে ডুয়েল ক্যামেরা ও এলইডি ফ্ল্যাশ রয়েছে। ডিভাইসটিতে উপরে এবং নিচে রয়েছে অ্যান্টিনার। বাম পাশে পাওয়ার বাটন ও ডান পাশে ভলিউম আপ এবং ডাউন বাটন রয়েছে।

ফোনটির কনফিগারেশনে কি থাকবে সে সম্পর্কে তেমন কোনো তথ্য এখনো জানা যায়নি। তবে ধারণা করা হচ্ছে, এটি ফ্ল্যাগশিপ ডিভাইস নয়। কেননা চলতি বছরই বাজারে আসতে যাচ্ছে প্রতিষ্ঠানটির ফ্ল্যাগশিপ ডিভাইস গ্যালাক্সি নোট ৮।

বর্তমানে সময়ের ট্রেন্ড ডুয়েল ক্যামেরাকে লক্ষ্য করে গ্যালাক্সি সি১০ উন্মুক্ত হতে পারে। মিডরেঞ্জ ব্যবহারকারীদের জন্য ডিভাইসটি চলতি বছরই উন্মুক্ত হতে পারে। তবে দিন তারিখ সম্পর্কে কোনো তথ্য জানা যায়নি।

এদিকে স্যামসাং নিজেরাই নোট ৮ স্মার্টফোনটির ছবি ফাঁস করেছে। এক টুইট বার্তায় এক্সিনস ৮৮৯৫ প্রসেসরের প্রচারণায় প্রতিষ্ঠানটি ডিভাইসটির ছবি ফাঁস করে দেয়। স্যামসাং এক্সিনসের ভেরিফাইড টুইটার আইডি থেকে প্রসেসরটির সাথে একটি ফোনের ছবি প্রকাশ করা হয়েছিল।

জিএসএম এরিনা অবলম্বনে তুসিন আহমেদ

আরও পড়ুন: 

*

*

Related posts/