Maintance

স্যামসাং নিজেই ফাঁস করলো নোট ৮ এর ছবি

প্রকাশঃ ৩:২৩ অপরাহ্ন, জুলাই ১৫, ২০১৭ - সর্বশেষ সম্পাদনাঃ ১২:২৪ অপরাহ্ন, জুলাই ১৬, ২০১৭

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : কয়েক মাস ধরেই নানা গুঞ্জন, ছবি ও তথ্য ফাঁস হচ্ছে স্যামসাং গ্যালাক্সি নোট ৮ নিয়ে। তবে এবার স্যামসাং নিজেরাই নোট ৮ স্মার্টফোনটির ছবি ফাঁস করেছে।

এক টুইট বার্তায় এক্সিনস ৮৮৯৫ প্রসেসরের প্রচারণায় প্রতিষ্ঠানটি ডিভাইসটির ছবি ফাঁস করে দেয়।

স্যামসাং এক্সিনসের ভেরিফাইড টুইটার আইডি থেকে প্রসেসরটির সাথে একটি ফোনের ছবি প্রকাশ করা হয়েছে। ছবিটিতে দেখা যায়, ফোনের ডিজাইন গ্যালাক্সি এস৮ এর মতোই। এতে রয়েছে ইনফিনিটি ডিসপ্লে। তবে ডিসপ্লের আকৃতি বেশ বড়। ধারণা করা হচ্ছে, এটিই গ্যালাক্সি নোট ৮ এর প্রকৃত ছবি।

পোস্ট করা ছবির ক্যাপশনে বলা হয়েছে, এক্সিনস৯ সিরিজ চমৎকার অভিজ্ঞতা দেবে ব্যবহারকারীদের। এক্সিনস৮৮৯৫ প্রসেসর নিয়ে আরও জানুন।

বিশ্লেষকরা ধারণা করছেন, স্যামসাংয়ের পক্ষ থেকে ইচ্ছা করেই নোট ৮ এর ছবিটি প্রকাশ করা হয়েছে প্রচারণার জন্য। যদিও অনেক সংবাদমাধ্যমে বলা হচ্ছে, ভুলক্রমে ছবিটি টুইটারের প্রকাশ করেছে স্যামসাং।

ফাঁস হওয়া তথ্যে জানা যায়, ফোনটিতে থাকতে পারে এক্সিনস৮৮৯৫ কিংবা স্ন্যাপড্রাগন ৮৩৫ চিপসেটের প্রসেসর। ৬ জিবি র‍্যামের পাশাপাশি এতে থাকতে পারে ৩ হাজার ৩০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি।

কবে ডিভাইসটি উন্মুক্ত হবে সেই সম্পর্কে স্যামসাংয়ের পক্ষ থেকে এখনো কোনো তথ্য জানানো হয়নি। তবে ধারণা করা হচ্ছে, আগস্ট মাসের ঘোষণা আসতে পারে গ্যালাক্সি নোট ৮ নিয়ে।

জিএসএম এরিনা অবলম্বনে তুসিন আহমেদ

*

*

Related posts/