Maintance

গেইম নিয়ে আসুসের আন্তর্জাতিক টুর্নামেন্ট

প্রকাশঃ ৮:০০ অপরাহ্ন, জুলাই ৯, ২০১৭ - সর্বশেষ সম্পাদনাঃ ৮:০০ অপরাহ্ন, জুলাই ৯, ২০১৭

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : ‘আরওজি মাস্টার্স ২০১৭’ নামে একটি গেইম চ্যাম্পিয়নশিপ করতে যাচ্ছে আসুস রিপাবলিক অফ গেইমারস (আরওজি)।

বিশ্বমানের এই ই-স্পোর্টস গেইমিং টুর্নামেন্টে অংশ নেবে ৩০টিরও বেশি দেশের প্রফেশনাল গেইমাররা। প্রতিযোগীতায় থাকছে দুটি খেলা। একটি কাউন্টার স্ট্রাইক : গ্লোবাল অফেন্সিভ এবং ডোটা : ২।

প্রথমবারের মত বাংলাদেশ থেকে প্রফেশনাল গেইমাররা আন্তর্জাতিক পর্যায়ে এই টুর্নামেন্টে অংশ নিতে পারছেন। প্রতিযোগীতায় বিজয়ী দুই দলের সদস্যরা পাবেন মোট চার কোটি টাকার পুরস্কার। এছাড়াও আঞ্চলিক পর্যায়ে বিজয়ীরা জিতে নেবেন মোট ১০ লাখ রুপি পুরস্কার।

প্রতিযোগীতার জাতীয় পর্যায়টি অনুষ্ঠিত হবে অনলাইনে। গেইমাররা ‘আরওজি মাস্টার্স’ এর ওয়েব সাইট থেকে রেজিস্ট্রেশনের মাধ্যমে প্রতিযোগীতায় অংশগ্রহণ করতে পারবেন।

ASUS_GAME_ROG_TECHSHOHOR

দুটি খেলার জাতীয় পর্যায়ের বিজয়ীরা আঞ্চলিক-খেলায় অংশগ্রহণ করবেন ভারতের ব্যাঙ্গালুরুতে। সারা বিশ্বের সেরা খেলোয়াড়দের নিয়ে চূড়ান্ত প্রতিযোগিতাটি অনুষ্ঠিত হবে সিঙ্গাপুরে।

রোববার ঢাকার ধানমন্ডিতে আসুস বাংলাদেশ  দেশের প্রফেশনাল খেলোয়াড়দের নিয়ে ‘আরওজি মাস্টার্সে ২০১৭ : বাংলাদেশ জয়েনস দ্যা রিপাবলিক;’ নামের একটি প্রোগ্রাম করেছে।

অনুষ্ঠানে আসুস বাংলাদেশ এবং বাংলাদেশে আসুসের পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেডের কর্মকর্তা, আসুস বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার মো. আল ফুয়াদসহ অনেকেই বক্তব্য দেন।

আগামীতে জাতীয় পর্যায়ে আরো বড় পরিসরে এই টুর্নামেন্ট আয়োজন করা হবে বলে জানান আল ফুয়াদ।

আরওজি মাস্টার্স ২০১৭-এর জাতীয় পর্যায়ে প্রতিযোগীতার উন্মুক্ত পর্বে এই ঠিকানায় গিয়ে ২৫ জুলাই পর্যন্ত বিনামূল্যে রেজিস্ট্রেশন করা যাবে।

ইমরান হোসেন মিলন

*

*

Related posts/