Maintance

ইনস্টাগ্রামে প্রতি পোস্টে তাদের এতো আয়!

প্রকাশঃ ৯:০৯ পূর্বাহ্ন, জুলাই ৭, ২০১৭ - সর্বশেষ সম্পাদনাঃ ১:২০ অপরাহ্ন, জুলাই ৮, ২০১৭

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : বিভিন্ন ক্ষেত্রের তারকারা শুধু যে ইনস্টাগ্রাম নিজেদের খবর জানাতে ব্যবহার করেন তা নয়। এর মধ্য দিয়ে তারা আয় রোজগারও করেন মোটা অঙ্কের অর্থ।

সেই আয় করাদের তালিকায় যেমন রয়েছেন সেলিব্রেটি মডেল, অভিনেত্রী, সঙ্গীতশিল্পী তেমনি রয়েছেন খেলোয়াড়।

হোপারস নামে একটি প্রতিষ্ঠান সম্প্রতি ইনস্টাগ্রামে পোস্ট দিয়ে আয় করা শীর্ষ ১০ জনের তালিকা প্রকাশ করেছে। যেখানে একই পরিবারের কয়েকজন স্থান করে নিয়েছেন এবারের তালিকায়।  নিচে শীর্ষ ১০ সেলিব্রেটির ইনস্টাগ্রাম থেকে আয়ের পরিমাণ তুলে ধরা হলো।

সেলেনা গোমেজ

ইনস্টাগ্রামে ছবি দিয়ে আয় করাদের মধ্যে প্রথম অবস্থানে আছেন মার্কিন সঙ্গীত শিল্পী সেলেনা গোমেজ। তিনি একটি পোস্ট থেকে সাড়ে পাঁচ লাখ ডলার আয় করেন। মাধ্যমটিতে তার অনুসারীর সংখ্যা ১২ কোটি ২০ লাখ।

কিম কার্দেশিয়ান

মডেল কিম কার্দেশিয়ান তার ইনস্টাগ্রামে প্রতি পোস্ট থেকে আয় করেন ৫ লাখ ডলার। তার অনুসারী রয়েছে ১০ কোটি।

ক্রিস্টিয়ানো রোনালদো

পর্তুগিজ ফুটবল তারকা ক্রিস্টিয়ানো রোনালদোর ইনস্টাগ্রাম অনুসারীর সংখ্যা ১০ কোটি ৪০ লাখ। আর তার দেওয়া একটি সিঙ্গেল পোস্ট থেকে আয় হয় সাড়ে চার লাখ ডলার।

কাইলি জেনের

টিভি তারকা কাইলি জেনের ইনস্টাগ্রামে অনুসারীর সংখ্যা ৯ কোটি ৫০ লাখ। তার একটি পোস্ট থেকে আয় হয় চার লাখ ডলার।

কেন্দাল জেনের

কাইলি জেনের এর বোন কাইলি জেনের প্রতি পোস্ট থেকে আয় করেন তিন লাখ ৭০ হাজার ডলার। আর তার অনুসারী রয়েছেন আট কোটি ১৭ লাখ।

খোলে কার্দেশিয়ান

খোলে কার্দেশিয়ানের ইনস্টাগ্রামে অনুসারীর সংখ্যা ৬ কোটি ৮০ লাখ। যার বিপরীতে একটি পোস্ট থেকে তার আয় আড়াই লাখ মার্কিন ডলার।

কোর্টনি কার্দেশিয়ান

কিম কার্দেশিয়ান, কাইলি জেনের, কেন্দাল জেনের, খোলে কার্দেশিয়ান এবং কোর্টনি কার্দেশিয়ান এরা সবাই সম্পর্কে বোন। কোর্টনির ইনস্টাগ্রাম অনুসারী পাঁচ কোটি ৭৮ লাখ। আর এই অনুসারী নিয়ে একটি পোস্ট দিলে তার আয় হয় আড়াই লাখ মার্কিন ডলার।

কারা ডেলেভিঙ্গনে

যুক্তরাজ্যের ফ্যাশন মডেল কারা ডেলেভিঙ্গনে প্রতিটি ইনস্টাগ্রাম পোস্ট থেকে আয় করেন দেড় লাখ মার্কিন ডলার। তার অনুসারী রয়েছে চার কোটি চার লাখ।

জিজি হাড্ডিড

আমেরিকার সুপার মডেল জিজি হাড্ডিড। তিনি ইনস্টাগ্রামে প্রতি পোস্টের বিপরীতে আয় করেন এক কোটি ২০ লাখ ডলার। তার ইনস্টাগ্রামে অনুসারী রয়েছে তিন কোটি ৪৭ লাখ।

লেব্রোন জেমস

আমেরিকার পেশাদার বাস্কেটবল খেলোয়াড় লেব্রোন জেমসের ইনস্টাগ্রাম ফলোয়ার রয়েছে তিন কোটি ৭ লাখ। আর প্রতিটি পোস্টে তিনি আয় করেন এক কোটি ২০ লাখ মার্কিন ডলার।

দ্যা ইকোনোমিক টাইমস অবলম্বনে ইমরান হোসেন মিলন

 

*

*

Related posts/