Maintance

স্যামসাং নোট ৮ আসছে আগস্টে

প্রকাশঃ ৫:০১ অপরাহ্ন, জুন ২০, ২০১৭ - সর্বশেষ সম্পাদনাঃ ৫:২৬ অপরাহ্ন, জুন ২০, ২০১৭

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : প্রযুক্তি জায়ান্ট স্যামসাং ইলেক্ট্রনিক্স আগামী আগস্টে তাদের নোট সিরিজের সর্বশেষ ফোন উন্মোচন করতে যাচ্ছে। এটি হবে যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্ক সিটিতে। আগস্টের দ্বিতীয় সপ্তাহে এই ইভেন্ট অনুষ্ঠিত হবে।

খুব গোপনীয় ভাবে এমন আয়োজন করা হলেও ইতোমধ্যে জানা গেছে এটি আসলে স্যামসাংয়ের নতুন নোট সিরিজের ফোন ‘গ্যালাক্সি নোট ৮’ উন্মোচনের।

স্যামসাং ইলেক্ট্রনিক্সের একজন কর্মকর্তা এই তথ্যটির সত্যতা নিশ্চিত করেছে। তবে তিনি নাম পরিচয় প্রকাশ করতে চাননি।

বৃহস্পতিবার তিনি রয়টার্সকে বলেন, নোট ৮ ডিভাইসটির পর্দা বাঁকানো হবে।এছাড়াও এটি ৬.২ ইঞ্চির গ্যালাক্সি এস৮ সংস্করণের চেয়ে বড় হতে পারে। এমনকি এতে এস৮ এর চেয়ে বেশকিছু নতুন ফিচার থাকছে। যেখানে দুটি রিয়ার ক্যামেরাও থাকছে। যেখানে নোট ৭ এ ৫.৭ ইঞ্চির বাঁকানো পর্দার সঙ্গে একটি রিয়ার ক্যামেরা ছিল।

 SAMSUNG_NOTE8_TECHSHOHOR

তবে এই ব্যক্তি এর বাইরে আর কোনো কথা বলতে রাজি হননি। এমন কি দামের ব্যাপারে তাকে জিজ্ঞেস করা হলেও তিনি কোনো কথা বলেননি। অন্যদিকে বিষয়টি নিয়ে স্যামসাং ইলেক্ট্রনিক্সের মুখপাত্র কোনো মন্তব্য করতে নারাজ হয়েছেন।

দক্ষিণ কোরীয় প্রতিষ্ঠানটি নোট সিরিজের ডিভাইস নিয়ে খুবই আশাবাদী। এর আগে গত বছরে এর প্রিমিয়াম ডিভাইস নোট ৭ বিস্ফোরণ ঘটনায় স্যামসাং বড় ধরণের ক্ষতির সম্মুখীন হয়েছিল।

হ্যান্ডসেটটির ব্যাটারিজনিত সমস্যায় এক পর্যায়ে বাজার থেকে তা প্রত্যাহার করে নিতে বাধ্য হয় স্যামসাং। পরে অবশ্য বেশ কয়েকটি নতুন হ্যান্ডসেট এনে ক্ষতি পুষিয়ে নিয়ে আবার লাভের মুখ দেখেছে স্যামসাং।

গ্রাহকদের আস্থা ফিরে পেতে স্যামসাং পরে আরও সতর্ক হয়ে তাদের গ্যালাক্সি এস৮ ফোনটি বাজারে ছেড়েছে। পরে ভালো এবং খুবই ইতিবাচক ফিডব্যাক পায় স্যামসাং। একই সঙ্গে ব্যবসায় ফিরে এসেছে প্রতিষ্ঠানটি।

এবার নোট ৮ এনে আরও চমকে দেবে এবং গ্রাহকদের অনবদ্য একটি অভিজ্ঞতা দেবে বলে মনে করছেন বিশ্লেষকরা। তবে এই চমক দেখার জন্য অপেক্ষা করতে হবে আগস্ট পর্যন্ত।

ইমরান হোসেন মিলন

*

*

Related posts/