কনিকা মিনোল্টা ও কম্পিউটার সোর্সের একত্রে যাত্রা শুরু

তুহিন মাহমুদ, টেক শহর কনটেন্ট কাউন্সিলর : একসঙ্গে যাত্রা শুরু করলো দেশের শীর্ষস্থানীয় তথ্যপ্রযুক্তি প্রতিষ্ঠান কম্পিউটার সোর্স ও বিশ্বের অন্যতম প্রিন্টিং পণ্য প্রস্তুতকারী প্রতিষ্ঠান কনিকা মিনোল্টা। মঙ্গলবার রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) এই লক্ষ্যে এক চুক্তিস্বাক্ষর অনুষ্ঠিত হয়।

বিআইসিসির কার্ণিভ্যাল হলে এদিন সন্ধ্যায় আয়োজিত অনুষ্ঠানে চুক্তি স্বাক্ষর করেন কনিকা মিনোল্টার এশিয়া অঞ্চলের সেলস ম্যানেজার ফ্রান্সিস চুয়া, কম্পিউটার সোর্সের ব্র্যান্ড অ্যাম্বেসেডর সাকিব আল হাসান ও ব্যবস্থাপনা পরিচালক মাহফুজুল আরিফ।

Konica Minolta Signing Ceremony-TechShohor

অনুষ্ঠানে কম্পিউটার সোর্সের ব্যবস্থাপনা পরিচালক বলেন, ১৯৯৩ সালে যাত্রা শুরুর পর থেকে কম্পিউটার সোর্স বিশ্বের শীর্ষ প্রযুক্তি প্রতিষ্ঠানের পণ্য ও সেবা সাধারণ মানুষের কাছে পৌছে দিচ্ছে। অপরদিকে প্রিন্টিং পণ্য প্রস্তুতকারী জাপানী প্রতিষ্ঠান কনিকা মিনোল্টার ২০০৩ সালে প্রতিষ্ঠার পর থেকে অত্যাধুনিক নানা পণ্যের মাধ্যমে বিশ্বব্যাপি জনপ্রিয় এক ব্র্যান্ড হিসেবে প্রতিষ্ঠা পেয়েছে। এরই ধারাবাহিকতায় বাংলাদেশে কনিকা মিনোল্টার পণ্য সাধারণের কাছে পৌছে দিতে একত্র হয়েছে কম্পিউটার সোর্স ও কনিকা মিনোল্টা।

সাকিব আল হাসান বলেন, “নতুন এই দুটি প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি স্বাক্ষরের মাধ্যমে নতুন অধ্যায়ের সূচনা হলো। এর মাধ্যমে আমাদের একসঙ্গে যাত্রা শুরু হলো। দেশের শীর্ষ ব্র্যান্ডের কাছ থেকে এখন গ্রাহকরা বিশ্বের অন্যতম প্রিন্টিং পণ্যের ব্র্যান্ডের পণ্য কিনতে ও সেবা নিতে পারবেন”।

প্রেজেন্টেশনের মাধ্যমে কনিকা মিনোল্টার যাত্রা, বিভিন্ন পণ্য ও সেবা সম্পর্কে বিস্তারিত জানান কোম্পানির এশিয়া অঞ্চলের সেলস ম্যানেজার ফ্রান্সিস চুয়া। এছাড়া কম্পিউটার সোর্সের পক্ষে বাংলাদেশে প্রিন্টিং বাজার এবং সেবামান নিয়ে আলোচনা করেন এ এইচ এম মনোয়ার সাগর।

অনুষ্ঠানে উপস্থিত ১০ জনকে টি-২০ বিশ্বকাপের টিকিট তুলে দেন সাকিব আল হাসান। এছাড়া মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও কৌতুকের আয়োজন করা হয়।

Related posts

*

*

Top