Maintance

দেশে শাওমির প্রথম ফ্ল্যাগশিপ স্টোর

প্রকাশঃ ১:২৮ অপরাহ্ন, জুন ১১, ২০১৭ - সর্বশেষ সম্পাদনাঃ ১:২৮ অপরাহ্ন, জুন ১১, ২০১৭

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : দেশে শাওমি তাদের প্রথম ‘এমআই ফ্ল্যাগশিপ স্টোর’ চালু করেছে। যেখানে শাওমির বিভিন্ন ধরনের পণ্যের অভিজ্ঞতা নিতে পারবেন আগ্রহীরা।

এই ফ্ল্যাগশিপ স্টোরে এক ছাদের নিচে শাওমির সব পণ্যের প্রদর্শন ও বিক্রয় কার্যক্রম চলবে। শাওমির বেশ কিছু পরিবেশবান্ধব ‘ইকো পণ্য’ রয়েছে, যা তাদের গ্রাহকের চাহিদার সঙ্গে সামঞ্জস্যপূর্ণ এবং সাশ্রয়ী।

সম্প্রতি রাজধানীর যমুনা ফিউচার পার্কে এই স্টোর উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সোলার ইলেক্ট্রো বাংলাদেশ লিমিটেডের (এসইবিএল) ব্যবস্থাপনা পরিচালক ডি এম মজিবর রহমান ও এসইবিএল-এর প্রধান নির্বাহী দেওয়ান কানন।

MI-FLAGSHIP-Techshohor

দেওয়ান কানন বলেন, এই নতুন ফ্ল্যাগশিপ স্টোর গ্রাহককে শুধু শাওমি পণ্যের অভিজ্ঞতাই নয়, বরং গ্রাহককে দেবে ঘরোয়া পরিবেশে নিশ্চিন্তে শাওমির সব পণ্য কেনার সুযোগ। শুধু ঢাকায় নয়, অন্যান্য বিভাগীয় শহরে তাদের এ ধরনের ফ্ল্যাগশিপ শপ চালুর পরিকল্পনা রয়েছে।

তিনি জানান, উদ্বোধন উপলক্ষে আগত দর্শনার্থী ও এমআই ভক্তদের জন্য ছিল আকর্ষণীয় গেইমিং, কুইজসহ নানা আয়োজন।

২০১০ সালে প্রতিষ্ঠার পর থেকে শাওমি বিভিন্ন পণ্য যেমন এমআই এবং রেডমি সিরিজ স্মার্টফোন, এমআই টিভি এবং টিভি বক্স, রাউটার ছাড়াও বিভিন্ন ধরনের পরিবেশবান্ধব ইকো পণ্য তাদের পণ্যসারিতে অন্তর্ভুক্ত করেছে।

মরান হোসেন মিলন

*

*

Related posts/