Maintance

ঢাকায় উবারের ড্রাইভার কমপ্লিমেন্টস ফিচার

প্রকাশঃ ৪:৫৮ অপরাহ্ন, জুন ১, ২০১৭ - সর্বশেষ সম্পাদনাঃ ৪:৫৮ অপরাহ্ন, জুন ১, ২০১৭

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : ঢাকায় ড্রাইভার কমপ্লিমেন্টস ফিচার চালু করেছে উবার। বৃহস্পতিবার ফিচারটি উন্মুক্ত করেছে উবার।

এর মাধ্যমে ঢাকায় যাত্রীদের উবার চালকদের উৎসাহিত করার সুযোগ বাড়ালো এবং এর মাধ্যমে যাত্রীরা চালকদের ভালো ব্যবহারকে স্বীকৃতি দিয়ে, তাদের উৎসাহিত করে পরস্পরের মানবিক সুসম্পর্ক গড়ে তুলতে পারবেন বলে জানায় উবার কর্তৃপক্ষ।

uber-techshohor1

Symphony 2018

উবার ইন্ডিয়া ও দক্ষিণ এশিয়ার সেন্ট্রাল অপারেশন প্রধান প্রদীপ পরমেশ্বরন বলেন, ঢাকায় ড্রাইভার কমপ্লিমেন্টস যুক্ত করতে পেরে তারা আনন্দিত। তাদের চালকরা প্রতিদিন হাজারো নিরাপদ ভ্রমণ নিশ্চিত করেন এবং কখনো কখনো তাদের দায়িত্বের বাইরেও ভূমিকা রাখেন বলে বলেন তিনি।

তিনি বলেন, আমরা চাই আমাদের যাত্রীরা যেন তাদের কিছুটা সময় চালকদের ভালো কাজের মূল্যায়নে দেন। এতে চালক অংশীদারগণ আরও ভালো করতে উৎসাহিত হবেন।

যখন একজন যাত্রী কমপ্লিমেণ্টস দেবেন তখন চালক অ্যাপে নোটিফিকেশন দেখে মেসেজ ও কমপ্লিমেন্টস ব্যাজ যা তিনি সংগ্রহ করেছেন তা দেখতে পাবেন। কখনো ব্যাজ হবে দক্ষ চালনা, দারুণ সঙ্গীত কিংবা পেশাদার সার্ভিসের জন্য। কখনো কখনো এসব ছোট ছোট উৎসাহ বড় ভূমিকা রাখে আর এসবে শুধুমাত্র পাঁচ তারকা দিয়ে সব বলা যায় না বলে বিজ্ঞপ্তিতে জানায় উবার।

ইমরান হোসেন মিলন

*

*

Related posts/