Maintance

বাংলাদেশে নকিয়ার চার ফোন

প্রকাশঃ ৬:২৫ অপরাহ্ন, মে ২৪, ২০১৭ - সর্বশেষ সম্পাদনাঃ ৬:২৫ অপরাহ্ন, মে ২৪, ২০১৭

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : জুন থেকে নকিয়ার স্মার্টফোন সিরিজের চারটি ফোন দেশের বাজারেই পাওয়া যাবে। সেই সঙ্গে পাওয়া যাবে বহুল কাঙ্খিত ফিচার ফোন নকিয়া ৩৩১০।

বুধবার রাজধানীর একটি হোটেলে নকিয়ার বাজারজাতকারী প্রতিষ্ঠান এইচএমডি গ্লোবাল নকিয়া ৬, ৫ এবং নকিয়া ৩ স্মার্টফোনটি প্রদর্শনও করে।

নকিয়া ৬

এই মডেলের স্মার্টফোনটিতে আছে ৫.৫ ইঞ্চির এইচডি পর্দা। স্মার্টফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৩০ প্রসেসর। বাজারে ম্যাট ব্ল্যাক, সিলভার, টেম্পারড ব্লু ও কপার রঙে পাওয়া যাবে নকিয়া ৬ স্মার্টফোন। দেশে ফোনটির দাম হবে ২২ হাজার ৫০০ টাকা। ফোনটি বাজারে আসবে জুন মাসের শেষ দিকে।

Nokia Handset Launching

নকিয়া ৫

Symphony 2018

এই মডেলের ফোনটিতে রয়েছে ৫.২ ইঞ্চির এইচডি পর্দা রয়েছে। স্মার্টফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৩০ প্রসেসর। স্মার্টফোটের সামনে রয়েছে ৮ মেগাপিক্সেল ক্যামেরা। চারটি আলাদা রঙে বাজারে আসছে নকিয়া ৫। দেশে  এর হবে ১৫ হাজার ৯৯০ টাকা।

নকিয়া ৩

এতে রয়েছে ৫.২ ইঞ্চির পর্দা। পিছনে ৮ মেগাপিক্সেলের ক্যামেরা। ম্যাট, ব্ল্যাক, সিলভার, টেম্পারড ব্লু ও কপার এই চার রঙে পাওয়া যাবে ফোনটি। স্মার্টফোনটি বিক্রি হবে ১২ হাজার ৫০০ টাকায়। এটি জুন মাসের প্রথম সপ্তাহ থেকে বাংলাদেশে পাওয়া যাবে।

নকিয়া ৩৩১০

স্মার্টফোনগুলোর পাশাপাশি এই ফিচার ফোনটিও নিয়ে আসছে নকিয়া। ডিভাইসটিতে রয়েছে টানা ২২ ঘণ্টা পর্যন্ত কথা বলার সুবিধা। হ্যান্ডসেটির রঙ আগের মতোই রাখা হয়েছে। ফোনটি পাওয়া যাবে ওয়ার্ম রেড, অ্যান্ড ইয়েলো, ডার্ক ব্লু ও গ্রে রঙে। স্মার্টফোনটির দাম ধরা হয়েছে ৪ হাজার ২৫০ টাকা।

এইচএমডি গ্লোবালের এশিয়া প্যাসিফিক, থাইল্যান্ড ও এমার্জিং এশিয়ার আঞ্চলিক মহাব্যবস্থাপক সন্দ্বীপ গুপ্তা, এইচএমডি গ্লোবালের কমিউনিকেশন ডিরেক্টর ফ্ল্যানগাও, এইচএমডি গ্লোবালের এশিয়া প্যাসিফিকের হেড অব প্রোডাক্ট মার্কেটিং হেনরি মাতিল্লা, এইচএমডি গ্লোবালের সাউথইস্ট এশিয়া এমার্জিং মার্কেটেস এর হেড অব মার্কেটিং আরিফ ইফতেখার রাব্বী এবং ইউনিয়ন গ্রুপ অব কোম্পানিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) রাকিবুল কবিরসহ উভয় প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আনিকা জীনাত

*

*

Related posts/