HP Banner
Maintance

স্যামসাং ও গ্রামীণফোনের যৌথ ইন্টারনেট অফার

প্রকাশঃ মে ২১, ২০১৭, ০৩:৫২ - আপডেটঃ মে ২১, ২০১৭, ০৪:০৬

Samsung-GP-Picture-Techshohor
Symphony 2018

টেকশহর কনটেন্ট কাউন্সিলর : স্যামসাং ও গ্রামীণফোন একসঙ্গে ইন্টারনেট বান্ডেল অফার ঘোষণা করেছে।

স্যামসাংয়ের ১৩টি স্মার্টফোন ও তিনটি ট্যাবের যেকোনো একটি মডেল কিনে চার জিবি পর্যন্ত ফ্রি ইন্টারনেটের এই অফার নিতে পারবেন গ্রামীণফোন গ্রাহকরা।

স্যামস্যাংয়ের জনপ্রিয় সিরিজ গ্যালাক্সির জে, এ এবং সি ৯ প্রো ডিভাইসগুলোতে গ্রাহকরা এই বান্ডেল অফার পাবেন।

স্যামসাং স্মার্টফোনের জে সিরিজ ও ট্যাব কিনে গ্রাহকরা গ্রামীণফোনের  দুই জিবি (৭ দিন মেয়াদি) ইন্টারনেট পাবেন। এছাড়াও স্যামসাং গ্রাহকরা ২ জিবি ইন্টারনেট ৪২৭ টাকায় কিনে (৩০ দিন মেয়াদি) আরও ২জিবি ইন্টারনেট (৭ দিন মেয়াদি) ফ্রি পাবেন। অফারটি ৪ মাসে ১২ বার কেনা যাবে।

Samsung-GP-Picture-Techshohor

এই স্মার্টফোনগুলো মধ্যে রয়েছে, স্যামসাং গ্যালাক্সি জে১ নেক্সট প্রাইম, গ্যালাক্সি জে২, গ্যালাক্সি জে২ প্রাইম, গ্যালাক্সি জে২ প্রো, গ্যালাক্সি জে৫, গ্যালাক্সি জে৭, গ্যালাক্সি জে৭ ২০১৬, গ্যালাক্সি জে৭ প্রাইম, গ্যালাক্সি অন৭ প্রো, গ্যালাক্সি ট্যাব ৩ভি, গ্যালাক্সি জে-ম্যাক্স এবং গ্যালাক্সি ট্যাব।

এই অফারটি পেতে APR5GB লিখে ৫০৫০ নম্বারে পাঠাতে হবে।

গ্রাহকরা গ্যালাক্সি এ সিরিজ ও সি ৯ প্রো কিনে পেতে পারেন ৪জিবি ফ্রি ইন্টারনেট। স্যামসাং গ্রাহকরা ৪ জিবি ইন্টারনেট ৬০৯ টাকায় কিনে (৩০ দিন মেয়াদি), আরও ৪জিবি ইন্টারনেট (৭ দিন মেয়াদি) ফ্রি পাবেন।

এই অফারে স্যামসাংয়ের স্মার্টফোনগুলো হলো গ্যালাক্সি এ৫, গ্যালাক্সি এ৭ (২০১৬), গ্যালাক্সি এ৭ (২০১৭) এবং গ্যালাক্সি সি৯ প্রো। এই অফারটি পেতে MAY8GB লিখে ৫০৫০ নম্বারে পাঠাতে হবে।

অফারটি সারা দেশের সকল স্যামসাং অনুমোদিত স্টোর ও গ্রামীণফোন স্টোরে পাওয়া যাবে।

স্যামসাং মোবাইল বাংলাদেশের হেড অব মোবাইল মূয়ীদুর রহমান বলেন, ক্রমবর্ধমান স্মার্টফোন ও ট্যাব ব্যবহারকারীদের চাহিদা পূরণের জন্য স্যামসাং নিয়মিত কাজ করে যাচ্ছে। তারা সবসময় আকর্ষণীয় অফারের মাধ্যমে গ্রাহকদের সন্তুষ্ট করার চেষ্ট করে থাকেন। গ্রামীণফোনের সাথে যুক্ত হয়ে গ্রাহকরা বান্ডেল অফারের সাথে সাশ্রয়ী মূল্যের স্মার্ট ডিভাইসসমূহ।

গ্রামীণফোনের হেড অব ডিভাইস সরদার শওকাত আলী বলেন, স্যামসাংয়ের সাথে আমাদের এই অংশীদারিত্ব বাজারে সবচেয়ে সেরা মানের হ্যান্ডসেটগুলো নিশ্চিত করছে।

আনিকা জীনাত

*

*

সর্বাধিক পঠিত