ঢাকা ফুডিসের কাপকেক ফেস্টিভ্যাল শনিবার

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : ভোজন রসিকদের অনলাইন ভিত্তিক কমিউনিটি ‘ঢাকা ফুডিস’ আয়োজন করেছে ‘ফুডিস কাপকেক ফেস্টিভ্যাল ২০১৪’। এই আয়োজনের সহযোগিতায় রয়েছে ফুডপান্ডা, লিভন, মি-আমোর এবং কিউবি।

দেশে এই প্রথমবারের মতো শুধুমাত্র ফেইসবুকে পণ্য বিক্রিকারী অনলাইন কাপকেক বেকারী প্রতিষ্ঠান সকলেই হাজির হচ্ছেন একই জায়গায়। ৮ মার্চ (শনিবার) রাজধানীর গুলশান ১ এর ১২৭ নাম্বার রোডের কার্ট কোম্পানিতে এই উৎসবের আয়োজন করা হয়েছে।

Dhaka Foofies cup cake-TechShohor

উৎসবে খাবার, আইসক্রিম ও সকল ফ্লেভারের কাপকেক পাওয়া যাবে। এছাড়া ফুডিস প্রতিযোগিতা ও লাইভ মিউজিক চলবে। এই আয়োজনে রেডিও পার্টনার ‘রেডিও স্বাধীন’।

আয়োজনে অংশগ্রহণকারী বেকারীগুলো হলো : লিল কেক, দ্য ফ্লুরিস্ট, ডিবেক, সুইট লিটল থিংস, ব্যাকেড বাই ডানিয়া, ক্রাম্বস এবং মড পড।

শনিবার দুপুর ২টা থেকে রাত সাড়ে ১০টা পর্যন্ত উৎসব চলবে। উৎসবে আগত দর্শনার্থীরা আন্তর্জাতিক নারী দিবসকে ভিন্নভাবে পালন করতে পারবেন এবং প্রিয়জনকে কাপকেক উপহার দিতে পারবেন।

এতে প্রবেশ ফি থাকলেও ফুডপান্ডা মোবাইল অ্যাপস ব্যবহারকারীরা বিনামূল্যে প্রবেশ করতে পারবেন।

উৎসব প্রাঙ্গনজুড়ে বিনামূল্যের ওয়াই-ফাই সেবা দেবে কিউবি। এছাড়া লিভনের পক্ষ থেকে বিশেষ অফার ও আয়োজিত প্রতিযোগিতায় বিজয়ীদের জন্য বিনামূল্যে বিশেষ উপহার দেওয়া হবে।

ঢাকা ফুডিসের পক্ষ থেকে জানানো হয়েছে, আগামীতে এ ধরণের আয়োজন অব্যহত থাকবে।

Related posts

*

*

Top