Maintance

নতুন ৯ ফোন আনছে মটোরোলা

প্রকাশঃ ৭:৩৪ অপরাহ্ন, মে ১৫, ২০১৭ - সর্বশেষ সম্পাদনাঃ ৭:০০ অপরাহ্ন, মে ১৫, ২০১৭

টেক শহর কনটেন্ট কাউন্সিলর :  নতুন পাঁচটি সিরিজের মোট নয়টি ফোন নিয়ে চলতি বছর বাজারে হাজির হচ্ছে মটোরোলা। ফোন বিষয়ক খবর ফাঁসে বিখ্যাত টুইটার আইডি ইভান ব্লাসের প্রকাশিত এক ছবিতে এই তথ্য জানা যায়।

ফাঁস হওয়া তথ্য থেকে জানা যায়, মটো জেড, এক্স, জি, ই এবং সি এই পাঁচ সিরিজের নতুন ফোন আনতে যাচ্ছে মটোরোলা। মটো এক্স সিরিজ ছাড়া অন্য সিরিজগুলোর দুইটি মডেলের ফোন উন্মুক্ত করা হতে পারে।

ফোনগুলো মডেল নম্বর হতে পারে মটো জেড প্লে(২০১৭), মটো জেড ফোর্স(২০১৭), মটো এক্স(২০১৭), মটো জিএস, মটো জিএসপ্লাস, মটো ই(২০১৭), মটো ই প্লাস, মটো সি এবং মটো সি প্লাস।

motorola-techshohor

মটো জেড প্লে(২০১৭) ফোনটিতে থাকতে পারে ৫.৫ ইঞ্চি ডিসপ্লে এবং যা ১০৮০*১৯৮০ পিক্সেলের হতে পারে।মটো এক্স(২০১৭) ডিভাইসটিতে থাকতে পারে ৫.২ ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লে। যার রেজলুশেন ১০৮০*১৯২০ পিক্সেল। এতে থাকতে পারে থ্রিডি গ্লাস।

মটো জিএস এবং জিএসপ্লাসে থাকতে পারে যথাক্রমে ৫.২ এবং ৫.৫ ইঞ্চি ডিসপ্লে। এতে থাকতে পারে ডুয়েল ক্যামেরা সেটআপ।

মটো ই(২০১৭) ডিভাইসটিতে থাকতে পারে ৫ ইঞ্চি ডিসপ্লে সেখানে থাকবে ২.৫ডি কার্ভ গ্লাস। মটো ই প্লাসে থাকে ৫.৫ ইঞ্চি ডিসপ্লে। দুইটি ডিভাইসেই থাকতে পারে ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। মটো সি এবং সি প্লাসে থাকবে ৫ ইঞ্চি ডিসপ্লে এবং ৪ হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি।

ফোনগুলো সম্পর্কে সব তথ্য গুঞ্জন ও ধারণা করা। এখনো অফিসিয়াল কোনো তথ্য জানায়নি মটোরোলা। তবে দ্রুতই এই সম্পর্কে আনুষ্ঠানিক ঘোষণা আসতে পারে।

টাইমস অব ইন্ডিয়া অবলম্বনে তুসিন আহমেদ

আরও পড়ুন: 

*

*