Maintance

দেশের বাজারে অপ্পোর 'সেলফি এক্সপার্ট' ফোন এফ৩

প্রকাশঃ ১২:১৭ অপরাহ্ন, মে ৮, ২০১৭ - সর্বশেষ সম্পাদনাঃ ২:৫৩ অপরাহ্ন, মে ৮, ২০১৭

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : দেশের বাজারে ডুয়েল সেলফি ক্যামেরার অপ্পো এফ৩ বিক্রি শুরু হচ্ছে। ইতোমধ্যে ফোনটির প্রি-অর্ডার শুরু হয়েছে। তবে আগ্রহীরা আগামী শনিবার থেকে আউটলেট থেকে সরাসরি ডিভাইসটি কিনতে পারবেন।

সেলফি এক্সপার্ট নামের এই ফোনে সামনে ১৬ এবং ৮ মেগাপিক্সেল ক্যামেরা রয়েছে। আর পিছনে রয়েছে ১৩ মেগাপিক্সেল ক্যামেরা। যা ব্যবহারকারীদের  প্রফেশনাল মানের ছবি এবং গ্রুপ সেলফি তোলার সুবিধা দেবে বলে বলছে প্রতিষ্ঠানটি।

রোববার রাজধানীর একটি হোটেলে ফোনটির উন্মোচন অনুষ্ঠানে অপ্পো বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক নেভি বলেন, ক্রেতাদের চাহিদাকে অগ্রাধিকার দিয়েই সেলফি এক্সপার্ট ফোনটি বাংলাদেশের বাজারে বাজারে আনা হয়েছে।

oppo-techshohor

ডিভাইসটির মাধ্যমে ‘গ্রুপ সেলফি’ প্রজন্মের কাছে ‘সেলফি এক্সপার্ট’ হিসেবে অপ্পোর অবস্থান আরও জোরদার হবে বেল আশা প্রকাশ করেন তিনি।

৫.৫ ইঞ্চি পর্দার ফোনটির রেজুলেশন ১০৮০*১৯২০ পিক্সেল। মেটাল বডির ডিভাইসটিতে রয়েছে অক্টাকোর প্রসেসর, ৪ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি ইন্টারনাল মেমোরি।

অ্যান্ড্রয়েড ৬.০ এর কাস্টমাইজ কালার ওএস ৩.০ অপারেটিং সিস্টেম ব্যবহার হয়েছে ফোনটিতে। স্ট্যান্ডবাই দুইটি সিম ও মেমোরি কার্ড ব্যবহারের সুবিধা রয়েছে।

oppo-techshohor

রয়েছে ৩ হাজার ২০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। যা একবার সম্পূর্ণ চার্জে টানা ১৫ ঘণ্টার ব্যাকআপ পাওয়া যাবে বলে বলছে কর্তৃপক্ষ।

ফোনটি গোল্ড, রোজ গোল্ড ও কালো রঙে দেশের বাজারে পাওয়া যাবে। দাম ২৫ হাজার ৯৯০ টাকা।

প্রি-অর্ডার করা ব্যক্তিদের মধ্যে লটারির মাধ্যমে বলিউড নায়িকা দিপিকা পাডুকোনের স্বাক্ষর করা এফ৩ জেতার সুযোগ রাখছে অপ্পো।

তুসিন আহমেদ

*

*

Related posts/