Maintance

আসছে আসুসের দুইটি ট্রান্সফরমার প্যাড

প্রকাশঃ ১:৩৯ অপরাহ্ন, মার্চ ৬, ২০১৪ - সর্বশেষ সম্পাদনাঃ ১:৩৯ অপরাহ্ন, মার্চ ৬, ২০১৪

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : ট্যাবলেট বাজারে আসুসের ট্রান্সফরমার প্যাড বেশ জনপ্রিয়। এই জনপ্রিয়তা ধরে রাখতে নিত্য নতুন ফিচার সমৃদ্ধ নতুন ট্যাবলেট বাজারে আনতে যাচ্ছে আসুস। সম্প্রতি ট্রান্সফরমার প্যাডের পরবর্তী দুইটি মডেলের ছবি ফাঁস হয়েছে।

ইতালি থেকে প্রকাশিত এক প্রতিবেদনের বরাত দিয়ে মোবাইল ফোন বিষয়ক ওয়েবসাইট ফোন এরিনা জানায়, আসুস ট্রান্সফরমার প্যাড সিরিজের আসুস টিএফ১০৩ এবং আসুস টিএফ৩০৩ সিরিজের দুইটি নতুন সংস্করণ বাজারে আসতে যাচ্ছে।

Asus Transformer pad-TechShohor

ট্যাবলেট দুইটিতে ব্যবহার করা হয়েছে অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেম কিটক্যাট। চিপসেট হিসেবে থাকছে ইন্টেলের তৈরি চিপসেট। এটিই অ্যান্ড্রয়েড ও ইন্টেলের চিপসেটের সমন্বয়ে প্রথম ট্যাবলেট। তবে চিপসেট মডেল নাম্বার এবং কনফিগারেশন সর্ম্পকে সঠিক কোন তথ্য জানানো হয়নি।

ফাঁস হওয়া ছবি থেকে দেখা যায়, আসুস ট্রান্সফরমার টিএফ১০৩ ও টিএফ৩০৩ ট্যাবলেটের ডিজাইন দেখতে একই রকম। এতে ১০ দশমিক ১ ইঞ্চির স্পর্শকাতর পর্দা এবং ক্যামেরা রয়েছে। এ ছাড়া ট্যাবলেটটির সঙ্গে আলাদা কিবোর্ড যুক্ত করার সুবিধাও রয়েছে। ফলে এটি ল্যাপটপের মতোই ব্যবহার করা যাবে।

মূল্য সর্ম্পকে কোন তথ্য না পাওয়া গেলেও ধারণা করা হচ্ছে ট্রান্সফরমার প্যাডের আগের সিরিজগুলো থেকে দাম কিছুটা কম হতে পারে।

– ফোন এরিনা অবলম্বনে তুসিন আহমেদ

*

*

Related posts/