Maintance

হুয়াওয়ে পি১০ বুকিংয়ে মোটরবাইক জেতার সুযোগ

প্রকাশঃ ৭:৩০ অপরাহ্ন, এপ্রিল ৩০, ২০১৭ - সর্বশেষ সম্পাদনাঃ ১১:০৩ অপরাহ্ন, এপ্রিল ৩০, ২০১৭

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : হুয়াওয়ে পি১০ ও পি১০ প্লাস অগ্রিম বুকিং দিলে উপহারের ব্যবস্থা করেছে প্রতিষ্ঠানটি।

পি১০ ও পি১০ প্লাস অগ্রিম বুকিং এ র‌্যাফেল ড্রয়ের ঘোষণা দিয়েছে হুয়াওয়ে কনজ্যুমার বিজনেস গ্রুপ। র‌্যাফেল ড্রতে মূল পুরস্কার হিসেবে থাকছে অ্যাডিক্সিন মোটরবাইক। এর পাশাপাশি গিফট বক্স, বিজনেস ব্যাগ কিংবা পাওয়ার ব্যাংক নিশ্চিত উপহার হিসেবে থাকছে বলে জানিয়েছে হুয়াওয়ে।

আগামী ৪ মে বসুন্ধরা সিটি শপিং মলে র‌্যাফেল ড্র বিজয়ী দুজনের হাতে স্পোর্টস বাইক তুলে দেওয়া হবে। সেখানে যেসব গ্রাহক উপস্থিত থাকবেন তাদের মধ্যে থেকেই বিজয়ী করা হবে। আর সেদিন থেকেই হুয়াওয়ে এক্সপিরিয়েন্স সেন্টারসহ দেশব্যাপী হুয়াওয়ে ব্র্যান্ড শপ থেকে নতুন হ্যান্ডসেট দুটি কিনতে পারবেন ক্রেতারা।

ADIXIN Bike

গত ২২ এপ্রিল অপারেটর রবির সঙ্গে অংশীদারিত্বে পি১০ ও পি১০ প্লাস উন্মোচন করে হুয়াওয়ে। আর উন্মোচনের দিন থেকেই গ্রাহকদের জন্য অগ্রিম বুকিং ব্যবস্থা করে। আগ্রহী ক্রেতাদের জন্য সর্বোচ্চ ২৪ মাসের সহজ কিস্তি সুবিধাও দেওয়া হবে।

পি১০ ও পি১০ প্লাসে ব্যবহার করা হয়েছে লাইকা ফ্রন্ট ক্যামেরা। দ্রুততম সময়ে চার্জিং প্রযুক্তি হুয়াওয়ের সুপারচার্জ। অপারেটিং সিস্টেম হিসেবে ব্যবহার করা হয়েছে অ্যান্ড্রয়েডের সর্বশেষ সংস্করণ নোগাট ৭.১ এবং হুয়াওয়ের নিজস্ব ইন্টারফেস ইএমইউআই ৫.১।

দ্রুতগতিতে কর্ম সম্পাদনের জন্যে হ্যান্ডসেটটিতে ব্যবহার করা হয়েছে হাইসিলিকন কিরিন ৯৬০ চিপসেট, ২.৪ গিগাহার্টজ কোর্টেক্স এ ৭৩ ও ১.৮ গিগাহার্টজ প্রসেসর ও ৪ জিবি র‌্যাম, ৬৪ জিবি ইন্টারনাল মেমোরি বা রমের পাশাপাশি মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো যাবে হ্যান্ডসেটটির ধারণ ক্ষমতা।

দেশে পি১০ ও পি১০ প্লাসের বাজারমূল্য নির্ধারণ করা হয়েছে যথাক্রমে ৫৬ হাজার ৯০০ এবং ৬৬ হাজার ৯০০ টাকা।

রবি গ্রাহকরা পি১০ কিংবা পি১০ প্লাসের সঙ্গে  পাবেন ১৫ জিবি ফ্রি ইন্টারনেট ডাটা। এক্ষেত্রে প্রতিমাসে পাঁচ জিবি করে তিনমাসে ব্যবহার করতে পারবেন।

ইমরান হোসেন মিলন

*

*

Related posts/