Maintance

ফেইসবুক-গুগলকে বাদ দিচ্ছে ইয়াহু

প্রকাশঃ ৬:৪৬ অপরাহ্ন, মার্চ ৫, ২০১৪ - সর্বশেষ সম্পাদনাঃ ৬:৪৬ অপরাহ্ন, মার্চ ৫, ২০১৪

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : ইয়াহু তাদের বিভিন্ন সেবায় ফেইসবুক ও গুগলের মাধ্যমে লগ-ইন করার সেবা বাদ দিচ্ছে। এসব সেবার মধ্যে রয়েছে ফ্যান্টাসি স্পোর্টস, ফটো শেয়ারিং সাইট ফ্লিকার ইত্যাদি। ফলে এখন থেকে কেবল ইয়াহু অ্যাকাউন্টের মাধ্যমেই এসব সেবা ব্যবহার করা যাবে।

ইয়াহুর একজন মুখমাত্র জানিয়েছেন, ইয়াহুর ইন্টারনেট পোর্টালের সেবা ব্যবহার করতে ব্যবহারকারীদের একটি ইয়াহু আইডির প্রয়োজন হবে। ধারাবাহিকভাবে এটি সব সেবায় চালু করা হবে।

Yahoo remove facebook google sign in-TechShohor

প্রধান নির্বাহী হিসেবে মারিসা মেয়ারের যোগদানের পর থেকেই কোম্পানিকে এগিয়ে নিতে নানা পরিবর্তন, পরিবর্ধন, সেবা বাদ দেওয়া ও নতুন কোম্পানি কেনা হচ্ছে। এই পরিবর্তনের আরেকটি পদক্ষেপ হলো ইয়াহুর সেবা থেকে প্রতিদ্বন্দি ফেইসবুক ও গুগলকে বাদ দেওয়া।

প্রতিষ্ঠানটি জানিয়েছে, ইয়াহু সবসময় গ্রাহকদের অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে উন্নত সেবা দেওয়ার কাজ করে যাচ্ছে। নতুন এই প্রক্রিয়ার মাধ্যমে সবাইকে তার পছন্দ অনুযায়ী উন্নত সেবা দেওয়া যাবে।

এনসিএএ কলেজ বাস্কেটবল টুর্নামেন্ট উপলক্ষ্যে ইতিমধ্যেই ইয়াহু স্পোর্টস সেবায় পরিবর্তন আনা হয়েছে। ধারাবাহিকভাবে ইয়াহুর বিভিন্ন সেবা থেকে ফেইসবুক ও গুগলের মাধ্যমে সাইন-ইন বাটন সরিয়ে ফেলা হবে।

– টাইমস অব ইন্ডিয়া অবলম্বনে তুহিন মাহমুদ

*

*

Related posts/