তাহসান আজকের ডিলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর

টেক শহর কনটেন্ট কাউন্সিলর :অনলাইন কেনাকাটার মার্কেটপ্লেস আজকের ডিলের নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন জনপ্রিয় গায়ক ও অভিনেতা তাহসান।

দেশে অনলাইন শপিংকে জনপ্রিয় করতে এবং অনলাইন কেনাকাটা সম্পর্কে ক্রেতাদের আস্থা বাড়ানোর ব্যাপারে আগামী দুই বছর আজকের ডিলের হয়ে কাজ করবেন তাহসান।

এর আগে আজকের ডিলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর ছিলেন বাংলাদেশ ক্রিকেট দলের এক দিনের আন্তর্জাতিক ও টি-২০ দলের ক্যাপ্টেন মাশরাফি বিন মর্তুজা।

Thasan-ajkerdeal-Techshohor

আজকের ডিলের প্রধান নির্বাহী ফাহিম মাসরুর বলেন, গত বছর জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফির সঙ্গে তাদের চুক্তির মেয়াদ শেষ হয়েছে। নতুন করে গায়ক ও অভিনেতা তাহসানের সঙ্গে দুই বছরের চুক্তি করেছে আজকের ডিল।

দুই হাজারের বেশি বিক্রেতা নিয়ে আজকের ডিল দেশের শীর্ষস্থানীয় মার্কেটপ্লেস। বর্তমানে এক লাখেরও বেশি পণ্য এই মার্কেটপ্লেসে বিক্রি হচ্ছে। দেশের যে কোনো প্রান্ত থেকে যে কেউ অনলাইনে আজকের ডিলে অর্ডার দিলে সর্বোচ্চ ৫ দিনে (ঢাকার ভিতরে ২ দিনে) হাতে পেয়ে যাবে যে কোনো পণ্য। কোনো কারণে পণ্য পছন্দ না হলে আছে ‘ফ্রি’ রিটার্ন সুবিধা।

মার্কেটপ্লেসটিতে ফ্যাশন, লাইফস্টাইল, মোবাইল, ইলেক্ট্রনিক্স, ঘর সাজানোর জিনিস, গ্যাজেটসহ একশো’র বেশি পণ্য ক্যাটাগরি আছে।

বুধবার আজকের ডিলের ব্র্যান্ড এম্বেসেডর হিসাবে তাহসান অনুষ্ঠানিক ভাবে কাজ শুরু করেন। আগামী ২০১৮ সাল পর্যন্ত আজকের ডিলের হয়ে কাজ করবেন তাহসান রহমান খান।

ইমরান হোসেন মিলন

Related posts

*

*

Top