Maintance

গুগল প্লে স্টোরের পেইড অ্যাপ বিনামূল্যে ডাউনলোড

প্রকাশঃ ৫:১০ অপরাহ্ন, মার্চ ২৭, ২০১৭ - সর্বশেষ সম্পাদনাঃ ৫:১০ অপরাহ্ন, মার্চ ২৭, ২০১৭

 টেক শহর কনটেন্ট কাউন্সিলর : বেশ নিরবেই গুগল প্লে স্টোরে নতুন একটি সেকশন সংযুক্ত করা হয়েছে। ‘ফ্রি অ্যাপ অব দ্যা উইক’ নামে সেকশনটির সাহায্যে নিদিষ্ট পেইড অ্যাপ বিনামূল্যে ব্যবহারের সুযোগ পাবেন অ্যান্ড্রয়েড ওএস ব্যবহারকারীরা।

প্রতি সপ্তাহে এই সেকশনে যুক্ত হবে নতুন পেইড অ্যাপ্লিকেশন। যা বিনামূল্যে ডাউনলোডের সুবিধা দেও য়া হবে।

আপাতত শুধুমাত্র মার্কিন যুক্তরাষ্ট্রের ব্যবহারকারীদের জন্য এই সেকশনটি চালু করা হয়েছে। ধারণা করা হচ্ছে, ধারাবাহিকভাবে বিশ্বের অন্য দেশে থাকা অ্যান্ড্রয়েড ব্যবহারকারীদের জন্যও উন্মুক্ত হবে এটি।

playstore-techshohor

বর্তমানে এই সেকশনের আওতায় ২.৯৯ মার্কিন ডলারের মূল্যের কার্ডওয়ার’স গেইমটি বিনামূল্যে ডাউনলোড সুবিধা পাচ্ছেন ব্যবহারকারীরা।

২০১৫ সালেও সীমিত সংখ্যাক পেইড অ্যাপ বিনামূল্যের ডাউনলোডের সুবিধা চালু করা হয়েছিল। কিন্তু সময়ের সাথে পাল্লা দিয়ে বন্ধ হয়ে যায় এই সুবিধাটি। এবার সেকশনটি সহজেই বন্ধ হবে না বলে মনে করা হচ্ছে। যদিও গুগল এই সম্পর্কে এখনো কিছু বলেনি।

playstore-techshohor

এই সেকশনের আওতায় পেইড অ্যাপ ডাউনলোড করতে গেলেই ‘ফ্রি’ লেখা চোখে পড়বে। পাশেই অ্যাপটির মূল্য কত ছিলো তাও উল্লেখ্য থাকবে। ফলে অ্যাপটি বিনামূল্যের ডাউনলোড কত ডলার বেঁচে গেলো তা ব্যবহারকারীরা বুঝতে পারেন।

পেইড অ্যাপ ফ্রিতে দেওয়ার নানা অফার ও ক্যাম্পেইন অ্যাপলের অ্যাপস্টোরে করা হয়ে থাকে। বিশেষ দিনগুলোতে অ্যাপস্টোরে সধারণত এমন অফার দেয়।

দ্য নেক্সট ওয়েব ও ম্যাশেবল অবলম্বনে তুসিন আহমেদ

আরও পড়ুন: 

*

*

Related posts/