Maintance

প্রতিদিনের কেনাকাটায় এলো নিত্যপণ্য ডটকম

প্রকাশঃ ২:৩৪ অপরাহ্ন, মার্চ ১৮, ২০১৭ - সর্বশেষ সম্পাদনাঃ ২:৩৪ অপরাহ্ন, মার্চ ১৮, ২০১৭

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : নাগরিক জীবনে প্রতিদিন বাজারে যাতায়াত সমস্যা লাঘব করতে যাত্রা করেছে  নিত্যপণ্য ডটকম নামের একটি অনলাইন কেনাকাটা সাইট।

এই সাইটটিতে নিত্যদিনের কাঁচা বাজার যেমন, শাক-সবজি, তাজা মাছ, মাংস, চাল-ডালসহ ফ্যাশন, ইলেকট্রনিক্সসহ নানা ধরনের পণ্য পাওয়া যাবে।

শুক্রবার সন্ধ্যায় বাংলাদেশ কম্পিউটার সমিতি(বিসিএস) ইনোভেশন সেন্টারে বেসিস সভাপতি মোস্তাফা জব্বার নিত্যপণ্য ডটকমের উদ্বোধন করেন।

Nittoponno-techshohor

তিনি বলেন, দেশ ডিজিটালের সঙ্গে সঙ্গে ই-কমার্স জনপ্রিয় হচ্ছে। এটি শুধু ই-কমার্স নয় এটি ডিজিটাল কমার্সও।এখন আইনগত সমস্যাগুলো সমাধানের চেষ্টা করছেন তারা। আর পণ্য ডেলিভারি থেকে শুরু করে প্রতি পদক্ষেপে যেসব বাধা রয়েছে সেগুলোকে দূর করতেও কাজ করা হচ্ছে বলে বলেন বিসিএসের সাবেক এই সভাপতি।

Symphony 2018

উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিসিএস মহাসচিব ইঞ্জিনিয়ার সুব্রত সরকার, ই-ক্যাব সভাপতি রাজিব আহমেদ এবং নিত্যপণ্য ডটকমের প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক টি এইচ মোস্তফা দিপু।

ইঞ্জিনিয়ার সুব্রত সরকার বলেন, কেনাকাটার জন্য নিত্যপণ্য ডটকম ওয়ান স্টপ সলিউশন হিসেবে কাজ করবে। বিসিএসের সদস্যরা যেসব পণ্য বিক্রি করে তা ডেলিভারি দিতে যাতে কোনো সমস্যা না হয় এবং পথে ঘাটে সমস্যাগুলোর সমাধানে তারা দ্রুত পদক্ষেপ নেয়ার চেষ্টা করেন। এই প্রতিষ্ঠানের ক্ষেত্রেও তাই হবে বলে জানান তিনি।

ই-ক্যাব সভাপতি রাজীব আহমেদ বলেন, ডেলিভারির সময়টা বেশ গুরুত্বপূর্ণ। সকালে অর্ডার দিয়ে যেন পণ্য পেতে বিকেল না হয় সেদিকে নজর দিতে হবে।

সাইটের পাশাপাশি ফেইসবুক পেইজ থেকেও কেনাকাটা করা যাবে।

ইমরান হোসেন মিলন

*

*

Related posts/