Maintance

এলো হেলিওর চতুর্থ ফোন এস২৫

প্রকাশঃ ৪:৩৫ অপরাহ্ন, মার্চ ১৪, ২০১৭ - সর্বশেষ সম্পাদনাঃ ৫:১০ অপরাহ্ন, মার্চ ১৪, ২০১৭

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : হেলিও সিরিজের চতুর্থ হ্যান্ডসেট এ২৫ বাজারে ছেড়েছে এডিসন গ্রুপ। প্রিমিয়াম ডিজাইন ও ডুয়াল ব্যাক ক্যামেরার ডিভাইসটি মঙ্গলবার রাজধানীর একটি হোটেলে উন্মোচন করেছে প্রতিষ্ঠানটি।

ক্রেতারা এখন ডিভাইসটি কিনলে একটি স্টাইলিশ ব্যাকপ্যাক এবং রবির বান্ডেল অফারে প্রথম ৩ মাস অন নেটে ৩০০ মিনিট এবং অফ নেটে ১০০ মিনিট বিনা টাকায় কথা বলার সুযোগ পাবেন। এছাড়াও প্রথম ৩ মাস প্রতি মাসে ৫ জিবি করে ইন্টারনেট ডাটা পাবেন।

Helio s25-Edison-Techshohor

ডিভাইসটিতে রয়েছে দুটি ব্যাক ক্যামেরা। যার মধ্যে একটি ১৩ মেগাপিক্সেল এবং আরেকটি ৫ মেগাপিক্সেল। আছে ১৩ মেগাপিক্সেলেরফ্ল্যাশসহ সামনে ক্যামেরা। আছে ওয়াইড লেন্সভ

ডিভাইসটি সাড়ে পাঁচ ইঞ্চির ফুল এইচডি আইপিএস ডিসপ্লে এর সাথে আছে ২.৫ডি কার্ভ গ্লাস প্যানেল এবং কর্নিং গরিলা গ্লাস ৩ প্রযুক্তি।

১.৯ গিগাহার্জের সঙ্গে রয়েছে ৬৪ বিটের অক্টাকোর প্রসেসর। চার জিবি র‍্যাম এবং ৬৪ জিবির ইন্টারনাল মেমোরি রয়েছে ডিভাইসটিতে।

৩০০০ মিলিঅ্যাম্পিয়ার লি-পলিমার ব্যাটারি দেবে দীর্ঘ ব্যাকআপ।

হেলিও এস২৫ হ্যান্ডসেটটির দাম ২১ হাজার ৯৯০ টাকা।

হ্যান্ডসেট উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এডিসন গ্রুপের চেয়ারম্যান আমিনুর রশীদ, এডিসন গ্রুপের জ্যেষ্ঠ পরিচালক  মাকসুদুর রহমান, ডিরেক্টর মার্কেটিং আশরাফুল হকসহ আরও অনেকেই।

ইমরান হোসেন মিলন

*

*