স্যামসাং পণ্যের সেবা মিলবে কম্পিউটার সোর্সে

টেক শহর ডেস্ক : আইটি পণ্যে বিক্রয়োত্তর সেবা মান বাড়িয়ে গ্রাহক বান্ধব ও গতিশীল করতে কম্পিউটার সোর্স-কে ‘অথরাইজ সার্ভিস পার্টনার’ মনোনীত করলো স্যামসাং। এই লক্ষ্যে ১০ অক্টোবর রাজধানীর লালমাটিয়ায় স্থাপিত দেশের সবচেয়ে বড় এই আইটি সার্ভিস সেন্টারে ‘স্যামসং সার্ভিস সেন্টার’ ইউনিটটির উদ্বোধন করেন স্যামসাং ইলেকট্রনিক্সের বাংলাদেশ ব্র্যাঞ্চের ব্যবস্থাপনা পরিচালক চুন সু মুন।

এসময় তার সঙ্গে ছিলেন কম্পিউটার সোর্স এর পরিচালক আসিফ মাহমুদ, এ ইউ খান জুয়েল, স্যামসাং বাংলাদেশের কঞ্জুমার ইলেকট্রনিক্স ও আইটি বিভাগের প্রধান বদরুল করিম।

Samsung_CSL_Tech Shohor.jpg

উদ্বোধনের পর কম্পিউটার সোর্স কাস্টমার কেয়ার সেন্টারের তৃতীয় তলার এই নতুন ইউনিটটি সি এস মুন-কে ঘুরিয়ে দেখান সার্ভিস সেন্টার ম্যনেজার মোহাম্মদ জামিল। তিনি জানান, কম্পিউটার সোর্স এর এই সার্ভিস সেন্টারের আয়তন ৩২ হাজার বর্গফুট। এখানে রয়েছে নোটবুক, প্রিন্টার, মনিটর ও ক্যামেরা সার্ভিসিংয়ের জন্য চারটি আলাদা জোন। এছাড়াও ওয়ারেন্টি যুক্ত কিংবা ওয়ারেন্টি নেই সার্ভিসিংয়ের জন্য আনা এমন স্যামসাং আইটি পণ্য গ্রহণ ও প্রয়োজনীয় পরামর্শ দেয়ার জন্য সার্ভিস সেন্টারের নিচ তলায় রয়েছে স্বতন্ত্র রিসিপশন সেন্টার।

তিনি আরও জানান, এই সার্ভিস সেন্টার ছাড়াও দেশ জুড়ে কম্পিউটার সোর্স এর ৪২টি শাখা থেকেও এই সেবা দেয়া হচ্ছে। যে কোনো শাখা থেকে পণ্য জমা দেয়া ও গ্রহণ করা যাবে। পাশাপাশি এসএমএস’র মাধ্যমে এবং ৮১০০১৭২-৭৫ নম্বরে ফোন দিয়েও সেবাগ্রহীতা জমা দেয়া পণ্যের আপডেট জানতে পারবেন। এছাড়াও ০৯৬১২৩০০৩০০ নম্বরে ফোন করে প্রয়োজনীয় পরামর্শ নিতে পারবেন।

– বিজ্ঞপ্তি

ট্যাগ

Related posts

*

*

Top