স্যামসাংয়ের কয়েকটি ফোনে বাংলালিংকের ডাটা অফার

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : বেশ কয়েকটি মডেলের স্যামসাং স্মার্টফোনে মোবাইল অপারেটর বাংলালিংক যৌথভাবে একটি অফার ঘোষণা করেছে।

এই অফারে গ্রাহকরা গ্যালাক্সি জে৭ ২০১৫, জে৭ ২০১৬, জে৭ প্রাইম এবং গ্যালাক্সি অন ৭ প্রো হ্যান্ডসেট কিনে উপভোগ করতে পারবেন ১২ জিবি পর্যন্ত ইন্টারনেট ডাটা এবং ৩০০ মিনিট অন নেট টক টাইম।

বাজারে এখন গ্যালাক্সি জে৭ ২০১৫ এর দাম ১৪ হাজার ৯৯০ টাকা, জে৭ ২০১৬ পাওয়া যাচ্ছে ২০ হাজার ৯০০ টাকায়, জে৭ প্রাইম ২৩ হাজার ৯০০ টাকা এবং গ্যালাক্সি অন ৭ প্রো’র দাম ১৫ হাজার ৯৯০ টাকা।

Samsung-Banglalink-Offer-Techshohor

বাংলালিংক গ্রাহকরা গ্যালাক্সি অন৭ প্রো এবং গ্যালাক্সি জে৭ ২০১৫ সংস্করণ কিনে পাবেন ৯ জিবি ডাটা এবং ১৫০ মিনিট অন নেট টক টাইম। গ্যালাক্সি জে৭ ২০১৬ ও জে৭ প্রাইম কিনে পাবেন ১২ জিবি ডাটা এবং ৩০০ মিনিট অন নেট টক টাইম।

স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন বলেন, ক্রমবর্ধমান স্মার্ট ডিভাইস ব্যবহারকারীদের চাহিদা পূরণের জন্য স্যামসাং নিয়মিত কাজ করে যাচ্ছে। গ্রাহকদের এই চাহিদার কথা বিবেচনায় এনে এমন অফার দেওয়া হচ্ছে।

বাংলালিংকের হেড অব ডিভাইস শাহরিয়ার আহমেদ রেমন বলেন, ডিজিটাল কোম্পানি হিসেবে বাংলালিংক গ্রাহকদের বৃহত্তর পরিসরে সেবা নিশ্চিত করতে আকর্ষণীয় অফারের সাথে সব ধরনের স্মার্টফোন আনতে আগ্রহী। এই অফার গ্রাহকদের নতুন অভিজ্ঞতা দেবে বলে জানান তিনি।

ইমরান হোসেন মিলন

Related posts

*

*

Top